দোহারের নারিশায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক আহত

1129

দোহার উপজেলার নারিশা এলাকায় দুর্বৃক্তের ছুরিকাঘাতে মোঃ কাউসার হোসেন (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। নারিশা বাজার এলাকায় গত শুক্রবার সকালে এঘটনা ঘটে। এতে ঘটনায় এলাকাজুড়ে আতঙ্ক বিস্তার করছে। আহত কাউসার হোসেন উপজেলার নারিশা বাজার এলাকার আকতার হোসেনের ছেলে। পূর্ব শত্রুতার জের ধরে এই ছুরিকাঘাত করা হয়েছে বলে জানায় স্থানীয়রা।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কাউসার ডাঃ মোসারফ হোসেন এর ফার্মেসীর সামনে দাঁড়ালে একই এলাকার সন্ত্রাসী ওমর ফারুক সেখানে উপস্থিত হলে তর্ক-বিতর্ক আর হাতাহাতির এক পর্যায়ে ওমর ছুড়ি নিয়ে তাকে তাড়া করলে প্রাণের ভয়ে কাউসার দৌড়ে নদীরপাড় গিয়ে পরে গেলে ওমর ফারুক পিছ থেকে কাউসারের পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ওমর ফারুক একই এলাকার আ: রব এর ছেলে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, ওমর ফারুক এই এলাকারে নষ্ট কইরা ফালাইতাছে। বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড এবং মাদক ব্যবসার সাথেও ওমর জড়িত আছে বলে জানান তিনি।

স্থানীয়রা কাউসারকে উদ্ধার করে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক কাউসারকে ঢাকা প্রেরণ করে।

আপনার মতামত দিন