দোহারের ধর্ষণ মামলার প্রধান আসামী শ্রীনগরে গ্রেফতার

434

ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বাজারের ড্রীম চাইনিজে এক স্কুল ছাত্রীকে ফুসলিয়ে বন্ধুদের সহায়তায় জোরপূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামী মো. ফয়সাল সিকদার (২২) কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার রাতে তাকে মুন্সিগঞ্জের শ্রীনগর থানার জাহানাবাদ এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফয়সাল সিকদার দোহার উপজেলার নারিশা পশ্চিমচর এলাকার আনোয়ার হোসেনের পুত্র।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সোয়া ১২টায় র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কমান্ডার অতিঃ পুলিশ সুপার মোঃ সাইফুর রহমান এর নের্তৃত্বে অভিযান চালিয়ে শ্রীনগরের জাহানাবাদ থেকে ধর্ষণ মামলার প্রধান আসামী ফয়সালকে গ্রেফতার করে র‌্যাব। তার বিরুদ্ধে নবাবগঞ্জ উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে দোহার থানায় মামলা রয়েছে। মামলা নং- ১২, তারিখ ২০/০৬/২০১৯ ইং। ফয়সালকে দোহার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব।

গত ১৯শে জুন ঐ স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ফয়সাল জয়পাড়া বাজারের ড্রীম চাইনিজে নিয়ে ফুসলিয়ে বন্ধুদের সহায়তায় জোরপূর্বক ধর্ষণ করে। পরে ঐ রাতেই ধর্ষিতার মা বাদী হয়ে দোহার থানায় শিশু নির্যাতন দমন আইন (২০০৩/সংশোধনী) এর ৯(১)/৩০ ধারায় ধর্ষক ফয়সাল, তার বন্ধু শাওন ও চাইনিজ রেস্টুরেন্টের মালিক বাবুলকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এর পর থেকে ফয়সাল পলাতক ছিলেন।

আপনার মতামত দিন