দোহারের অভিভাবক- প্রিয় স্যারকে দেখতে গেলেন সাবেক মন্ত্রী আঃ মান্নান খান

983

নিউজ৩৯ঃ দোহারের অন্যতম অভিভাবক, সিনিয়র সিটিজেন, শিক্ষার আলোক বর্তিতা হায়াত আলী মিয়া স্যার অসুস্থ। জনাব হায়াত আলী স্যারকে দেখতে স্কয়ার হাসপাতালে যান তার প্রিয় ছাত্র সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার আব্দুল মান্নান খান। কিছুক্ষণ তিনি সেখানে অপেক্ষা করেন। পরম মমতায় তিনি স্যারের দেহে ও মাথায় হাত বুলিয়ে দেন। এসময় তিনি কিছুটা আবেগী হয়ে পড়েন। এরপর স্যারের শারিরিক সুস্থতার জন্য তিনি দোয়া করেন ও খোজ খবর নেন।

এ ব্যাপারে হায়াত আলী স্যারের কনিষ্ঠ সন্তান নরসিংদী জেলা ল্যান্ড একুইজিশন অফিসার রুবায়েত শিপলু নিউজ৩৯কে জানান, প্রায় ১৪ দিন ধরে আব্বা স্ট্রোক করে স্কয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। ডাঃ আব্দুল কাদিরের ত্ত্বাবধায়নে ৩০১৬ নম্বর কেবিনে রয়েছেন, তার বাম পাশ কিছুটা প্যারালাইজড হয়ে গেছে, যেখানে নিয়মিত ফিজিও থেরাপি প্রয়োজন। আর ডান চোখ ড্যামেজ হয়েছে। ডাক্তাররা তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছেন। আপনারা সবাই দোয়া করবেন বাবা যেন সুস্থ হয়ে পুনরায় ফিরে আসেন আপনাদের মাঝে, আমাদের কাছে।

এই ব্যাপারে সর্বজন শ্রদ্ধেয় হায়াত আলী স্যারের জেষ্ঠ্য পুত্র নুরুল হায়াত টুটুল তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, “বাবা” আবার সুস্থ হয়ে ফিরে আসুন আপনার স্বমহিমায়। “বাবা” আপনিতো নির্ভীক, সাহসী, সবার প্রেরণার উৎস, জীবন-যুদ্ধের একজন দুর্বার ফাইটার। হ্যা বাবা, আপনিতো একজন সত্যিকারের যোদ্ধা। হাসপাতালের বেডে এভাবে শুয়ে থাকা আপনার সাথে বেমানান বাবা। আপনার হাজার হাজার ছাত্র আপনার পথ চেয়ে বসে আছে, আপনার হাজারো শুভাকাঙ্খী আপনার জন্য অপেক্ষা করছে। আমি বিশ্বাস করি আপনি এযুদ্ধেও জয়ী হবেন। আপনি আবার আপনার রাগী চেহারায়, স্বতঃস্ফুর্ততায়, উচ্ছলতায় সুস্থ হয়ে ফিরে আসুন আমাদের সবার মাঝে।।

অন্য খবর  মেঘুলায় খালের জমি দখল করে ভবন নির্মানের অভিযোগ

নিউজ৩৯ পরিবার স্যারের সুস্থতার জন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে দোয়া করছে তিনি যেন পুরোপুরি সুস্থতা ফিরে পান, আমীন।

আপনার মতামত দিন