দেশে উন্নয়েনের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নেইঃ মাহবুবুর রহমান

422
মাহবুবুর রহমান

“আমি এই স্কুল এর কাছে  সাত বছর যাবৎ ঋনি তাই, স্বয়ং সম্পূর্ণ  স্কুল হিসেবে তুলবো বলে ঘোষনা দিয়েছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান। উদয়ন প্রিপ্যারেটরী এন্ড হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

মোঃ আনোয়ার হোসেনের  সভাপতিত্বে  উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সভাপতি জনাব মাহবুবুর রহমানের।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দোহার হবে বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। তিনি অত্র বিদ্যালয়ের নির্মাণাধীন দুই তালা ভবনকে পাচতালা করে দেওয়ার প্রতিশ্রুতি দেন এবং বিদ্যালয় সংস্কারের জন্য দুই লক্ষ টাকা দিয়ে বিদ্যালয়টিকে  একটি মডেল স্কুলে রুপান্তরিত করে দেবো। তিনি আরও বলেন,  দেশে উন্নয়েনের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নেই।

উদ্বোধকের বক্তব্যে মহাপরিদর্শক নিবন্ধন-আই.জি.আর. বীর মুক্তিযোদ্ধা ডক্টর খান মোঃ আব্দুল মান্নান বলেন,আজকে মাহবুবুর রহমান, আমাদের আশির্বাদ, আমাদের যেখানে যা প্রয়োজন তারা দিয়ে যাচ্ছেন। মুকসুদপুর থেকে নয়াবাড়িসহ সমগ্র ঢাকা জেলায় আজ তারা ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে। মাহবুবুর রহমান যাইকরেন না কেনো তাতেই রয়েছে বঙ্গবন্ধু ও  শেখ হাছিনার ছোয়া।

অন্য খবর  পনিরুজ্জামান তরুন ঢাকা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,জনাব শাহজাহান মোল্লা প্যানেল চেয়ারম্যান,ঢাকা জেলা পরিষদ,অত্র ইউনিয়ন এর চেয়ারম্যান এম. এ হান্নান, জনাব এমারৎ হোসেন ভারপ্রাপ্ত কর্মকর্তা শাইনপুকুর তদন্তকেন্দ্র,  জনাব মোঃ আরমানুর রহমান ভূঁইয়া সাধারণ সম্পাদক, মুকসুদপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

এ সময় অত্র বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা ডিসপ্লে প্রদর্শন করেন এবং কৃতি ছাত্র-ছাত্রী ও প্রতিযোগিদের মাঝে পুুরষ্কার বিতরন করা হয়।

আপনার মতামত দিন