দেশনেত্রীকে বাদ দিয়ে নির্বাচনের ষড়যন্ত্র সফল হবে না – ভিপি কামাল

880

দোহারের সন্তান ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ভিপি কামাল বলেছেন, দেশনেত্রী ম্যাডাম খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচনের ষড়যন্ত্র সফল হবে না। বিএনপির ভ্যানগার্ড ছাত্রদল এবার সব ষড়যন্ত্র প্রতিহত করবে। গতকাল খালেদা জিয়ার আদালতে হাজিরা প্রসংগে ভিপি কামাল নিউজ৩৯কে এই কথা বলেন।
তিনি আরও বলেন, হত্যা, গুম জেল জুলুম পুলিশের অমানুষিক এবং অমানবিক নির্যাতন সহ্য করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের অহংকার তারেক রহমানের নেতৃত্বে এগিয়ে চলছি আমরা। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের অনুসারী আমরা, আমাদের দমিয়ে রাখা যাবে না , এগিয়ে চলবোই ইনশাআল্লাহ।
তিনি বলেন, সরকারের বিভিন্ন মামলায় জর্জড়িত তিনবারের নির্বাচিত সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দুর্নীতি, সহিংসতা ও রাষ্ট্রদ্রোহের অভিযোগে বহু মামলায় তাকে অভিযুক্ত করা হয়েছে। বিশেষ করে জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার কার্যক্রম খুব দ্রুততার সঙ্গে চলছে। প্রতি সপ্তাহেই খালেদা জিয়াকে বকশিবাজারের বিশেষ আদালতে হাজিরা দিতে হচ্ছে। মামলার কার্যক্রমও নাটকীয় দ্রুততায় শেষের দিকে চলে আসছে। অপরদিকে সুবিচার পাবেন না এমন আশঙ্কায় চলমান আদালতেই বচোরকের প্রতি অনাস্থা প্রকাশ করার পরেও আদালত শুনানী করায় সরকারের ষড়যন্ত্র সবার সামনে প্রকাশ হয়েছে।
তিনি আরও অভিযোগ করছেন যে, সরকার পরিকল্পিতভাবে খালেদা জিয়াকে নির্বাচন থেকে দূরে রাখতেই মিথ্যা মামলায় সাজা দেয়ার চেষ্টা করছে। কমপক্ষে দুই বছরের শাস্তি আদালতের মাধ্যমে করানো যায় কি’না সে চেষ্টা করছে। ম্যাডাম খালেদা জিয়া ও তারেক রহমানকে আদালতের মাধ্যমে শাস্তি নিশ্চিত করে নির্বাচনের বাইরে রাখা গেলে ক্ষমতাসীন দলের আবার ক্ষমতায় আসা সহজ হবে। তাই সরকার এই ষড়যন্ত্র করছে।
বিএনপি ও এদেশের জনগণ এই ষড়যন্ত্র কে প্রতিহত করে দেশনেত্রী ম্যাডাম জিয়াকে নির্বাচনের মাধ্যমে আবারো ক্ষমতায় বসাবে।আগামী নির্বাচনে বিএনপির বিজয় সুনিশ্চিত এই আশঙ্কা করে আওয়ামী লীগ আরও গোঁয়ারভাবে একতরফা নির্বাচনের চেষ্টাও করছে।
তিনি সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, খালেদা জিয়াকে বাদ দিয়ে বাংলাদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না। মিথ্যা মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো সাজা দেয়া হলে সারাদেশে আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

আপনার মতামত দিন