দাঁতের চিকিৎসা করতে এসে হাত ভেঙ্গে বাসায় ফিরলেন ফাতেমা

321
দাঁতের চিকিৎসা করতে এসে হাত ভেঙ্গে বাসায় ফিরলেন নবাবগঞ্জের ফাতেমা

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগী কাড়াকাড়ির সময়ে ক্লিনিক দালালের ঘুষিতে  ফাতেমা সুলতানা (২৮) নামে এক রোগীর হাত ভেঙ্গেছে। শনিবার বেলা ১২টার দিকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহত ফাতেমা সুলতানা সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের গিরিনগর গ্রামের ইমন হাসান রুবেলের স্ত্রী। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

ভুক্তভোগী ফাতেমা সুলতানা নবাবগঞ্জ প্রেসক্লাবে এসে সংবাদকর্মীদের জানান, শনিবার বেলা ১২টার দিকে তার দাঁতের ব্যথার চিকিৎসা নিতে স্বামীসহ নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের মূল ভবনের সিড়ির কাছে রহিম ও বেগম নামে দুই ক্লিনিক দালাল অন্য এক রোগীকে নিয়ে টানাটানির এক পর্যায়ে দু’জনে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এসময়ে ফাতেমা সুলতানা তার স্বামীকে সাথে নিয়ে সিড়ি দিয়ে উপরে উঠার মুহুর্তে ক্লিনিক দালাল রহিম অপর দালাল বেগমকে ঘুষি মারতে গেলে মুহুর্তে বেগম সরে যাওয়ায় রহিমের ঘুষি এসে ফাতেমা সুলতানার হাতে গিয়ে লাগে। তাৎক্ষণিকভাবে ফাতেমাকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করা হলে তাতে হাড়ে ফাটল দেখা যায়।

অন্য খবর  দোহারে লকডাউন ও স্বাস্থবিধি না মানায় অর্থদন্ড 

ফাতেমা সুলতানার স্বামী ইমন হাসান রুবেল বলেন, আমরা উপজেলা প্রশাসন ও থানা পুলিশে সহযোগীতা চাই। আমরা এ ঘটনার বিচার চাই। যাতে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসা আর কোন রোগী যেন এমন ঘটনার শিকার না হয়।

নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই আব্দুল জলিল বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শহীদুল ইসলাম বলেন, বিষয়টি জেনেছি। প্রতিদিনই হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও স্বজনদের  সচেতন করা হচ্ছে। এ ঘটনায় নবাবগঞ্জ থানা পুলিশের সহযোগীতা চেয়েছি।

আপনার মতামত দিন