ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার কমিশনার মাহ্ফুজুর রহমান বিপিএম

570

ঢাকা রেঞ্জের ১৩টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপারের পুরষ্কার পেয়েছেন মানিকগঞ্জের বিদায়ী পুলিশ সুপার ও বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার মাহ্ফুজুর রহমান বিপিএম (অতিরিক্ত ডিআইজি পদন্নোতি প্রাপ্ত)। তাকে অভিনন্দন জানিয়েছে  মানিকগঞ্জবাবাসী।

২০১৫ সালে মানিকগঞ্জ জেলার পুলিশ প্রধান হিসেবে যোগদান করেন জনাব মাহ্ফুজুর রহমান বিপিএম। যোগদানের পর থেকে সততা, নিষ্ঠা, নিরপেক্ষতা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে মানিকগঞ্জবাসীর অন্তরে জায়গা করে নেন। মানিকগঞ্জবাসীকেও তিনি আপন করে নেন। মানিকগঞ্জ জেলার মাদক নির্মূলে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। সকল বাধা উপেক্ষা করে মেধা, যোগ্যতা ও স্বচ্ছতার ভিত্তিতে ট্রেনিং-রিক্রুট কনস্টেবল নিয়োগে প্রতিশ্রুতি পূরণে সফল হয়েছেন। তিনি নিজেকে শুধু নিজ দায়িত্বের মধ্যে আটকে রাখেননি। সম্পৃক্ত করেছেন বিভিন্ন মহতী কাজে, অবদান রেখেছেন মানিকগঞ্জ জেলার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে।

মানিকগঞ্জবাসীর প্রিয় মানুষ হয়ে উঠা মাহ্ফুজুর রহমানকে তার সততা, নিষ্ঠা এবং বিচক্ষণতার পুরষ্কারসরূপ বাংলাদেশ সরকার কয়েক মাস আগে পুলিশ সুপার থেকে অতিরিক্ত ডিআইজি পদন্নোতি দেয়। দায়িত্ব পেয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে।

 

আপনার মতামত দিন