টি.কে.এম উচ্চবিদ্যালয়ের গভনিংবডির সভাপতি নাসির উদ্দিন আহামেদ ঝিলু

484

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শিকারীপাড়া টি.কে.এম উচ্চবিদ্যালয়ের গভনিংবডির ২য় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন আহমেদ (ঝিলু)। তিনি ক্ষমতাসীনদল উপজেলা আওয়ামীলীগের সভাপতি।

আজ ১৩ই সেপ্টেম্বর বুধবার বিদ্যালয়ের সভাকক্ষে প্রিজাইডিং অফিসার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফারুক আহামেদের নেত্রীত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেনের উপস্থিতিতে স্বচ্ছ রঙ্গিন ব্যালট পেপার ও  ৭ জন গভনিংবডির সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচিত করা হয়। এরা হলেন এ.কে বুলবুল খান, হারুনর রশিদ, সালমা আক্তার, মো. জসীম উদ্দিন, মো. রফিকুল ইসলাম, আমজাদ হোসেন খান, ও সন্তুস বসাক। উল্লেখ্য মাধ্যমিক বিদ্যালয়ের সদস্যদের কোনো প্রতিদ্বন্ধী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্ধীতায় বিজয়ী হয়। কিন্তু প্রাথমিক শাখায় প্রতিদ্বন্ধী থাকায় সদস্যরা ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন।

গভনিংবডির সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু বিডি মনিংকে বলেন, আমি গতবার সভাপতি নির্বাচিত হওয়ার ফলে বিদ্যালয়ের অনেক উন্নয়ন সাধিত হয়েছে। এরই ধারাবাহিকতায় এবারও আমাকে নির্বাচিত করা হয়েছে। তিনি আরো বলেন বিদ্যালয়ের কোনো নিয়ম শৃঙ্খলা ছিলো না। আমি সেটা ফিরিয়ে এনেছি। বিশেষ করে বিদ্যালয়ে শিক্ষারমান আগের তুলনায় অনেক বৃদ্ধি পেয়েছে। সভাপতি অরো বলেন বিদ্যালয়টিরতে একটি ভবনের অভাব ছিলো ইতিমধ্যেই সে অভাব দূর হতে যাচ্ছে আগামী কয়েক মাসের মধ্যে ভবনের টেন্ডার হবে।

আপনার মতামত দিন