জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ল্যাপটপ চুরি: তিন চোর আটক

1076
শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৩১ অক্টোবর পর্যন্ত

ঢাকা জেলার দোহার উপজেলার প্রানকেন্দ্র ও দোহারের অন্যতম প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে ল্যাপটপ চুরির ঘটনা ঘটেছে। এই চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটক ৩ জনের মধ্যে ২ জনের বাড়ি উপজেলার জয়পাড়া ও একজনের বাড়ি কাটাখালী এলাকায়। এ ব্যাপারে দোহার থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

দোহার থানা পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেলে স্কুলের পিছনের দেয়াল টপকে প্রধান শিক্ষকের রুমের জানালা ভেঙে ভিতরে প্রবেশ করে রুমের আলমারি ভেঙে ৫টি ল্যাপটপ ও বিদ্যালয়ের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়। বিদ্যালযের প্রহরী সন্ধার আগে স্কুলে প্রবেশ করে তালা ভাংগার আলামত দেখতে পেয়ে প্রধান শিক্ষককে খবর দিলে তিনি এসে মালামাল খোয়া যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। স্কুল কর্র্তৃপক্ষ চুরির বিষয়টি জানার পর দোহার থানায় একটি অভিযোগ দায়ের করলে দোহার থানা পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে অভিযান চালিয়ে সাব্বির হোসেন , মেহেদি হাসান ও দ্বীন ইসলাম নামে ৩ জনকে আটক করে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খালেক জানান, সরকারি প্রতিষ্ঠানে চুরির সাথে যারাই জড়িত রয়েছে তাদের দেশের প্রচলিত আইন অনুযায়ী বিচার হবে। ঘটনার পর সিসিটিভি ফুটেজ দেখে দ্রুত তিন চোরকে আটক করায় পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি এই ঘটনায় আরও কেউ জরিত আছে কিনা সেই বিষয়টি দেখার আহ্বান জানান এস এম খালেক।

অন্য খবর  দোহারে নৌকায় পার্টির নামে অশ্লীলতা: মাদকসহ গ্রেফতার ২০, মামলা রুজু

এ বিষয়ে দোহার থানার ওসি তদন্ত আরাফাত হোসেন জানান, আমরা সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের সনাক্তের পর ৩ জনকে আটক করতে পেরেছি। তাদের কাছ থেকে আরো তথ্য উদঘাটনের জন্য জিঞ্জসাবাদ চলছে। মালামাল উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত দিন