জয়পাড়া কলেজকে সরকারিকরণে আমরা পিছপা হবো না, সর্ব শক্তি প্রয়োগ করবো – জয়পাড়া কলেজ রিটকারীগণ

192

জয়পাড়া কলেজ সরকারিকরণ বিষয়ে রবিবার সকাল সাড়ে ১১টায় কলেজ ক্যাম্পাসে সংবাদ সম্মেলন করেছে রিটকারীগণ। এ সময় তারা হাইকোর্টে চলমান মামলার বিষয়ে সর্বশেষ অবস্থা সম্পর্কে অবহিত করেন। সেখানে উপস্থিত ছিলেন রিটকারী ও জয়পাড়া কলেজের সর্বশেষ নির্বাচিত ভিপি ও  দোহার উপজেলা যুবলীগ  সভাপতি আলমাস উদ্দিন, যুবলীগ সেক্রেটারি আব্দুর রহমান আকন্দ, উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি রাজীব শরিফ, পৌরছাত্রলীগ সভাপতি কামরুল ইসলাম সহ আরো অনেকে।

ভিপি আলমাস বলেন, আমরা মামলার সর্বশেষ অবস্থায় রয়েছি, আশা রাখছি খুব দ্রুত রায় হবে এবং সে রায়ে জয়পাড়া কলেজ সরকারিকরণে চূড়ান্ত রায় দেয়া হবে।আর এই মামলাটি দোহারবাসীর পক্ষ থেকে আমরা করেছি, আমরা দোহারবাসীর সহযোগীতা ও দোয়া চাই।আগামী ১৬ই জানুয়ারি মামলার তারিখ আছে, সেদিন চূড়ান্ত রায়ও হতে পারে।

যুবলীগ সেক্রেটারি আব্দুর রহমান আকন্দ বলেন, একটি মহল বিভ্রান্তি ছড়াচ্ছে। মামলা চলমান রয়েছে। এখন সর্বশেষ ধাপে রয়েছে; যে কোন সময় রায় হবে। এই মামলা নিয়ে যারা ফায়দা লুটতে চায়, তারাই বিভ্রান্তি ছড়াচ্ছে। আমরা আশা করছি মহামান্য আদালত রায়ে জয়পাড়া কলেজ সরকারিকরণে নির্দেশনা দিবেন।

অন্য খবর  দোহারে জলাতঙ্ক নিূমর্লের লক্ষ্যে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য জয়পাড়া কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি এ্যাডভোকেট সালমা ইসলাম ছাড়া এ অঞ্চলেরর শীর্ষ পর্যায়ের আর কোন নেতার বিন্দুমাত্র সহযোগিতা আমরা পাইনি। তবে স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন ও প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের সদস্য সহ আরও অনেকে আমাদের প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহযোগিতা করেছেন।

দোহার উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি রাজীব শরিফ বলেন, কলেজে সংবর্ধনা হবে। তারা বরেণ্য রাজনীতিবীদ তারা অবশ্যই সংবর্ধনা নিবেন। কিন্তু তারা নয়টি ইউনিয়নবাসীকে সরকারিকরণ বিষয়ে যে কষ্ট দিয়েছেন সেটা ভুলে যদি তারা এই মামলার অবস্থা বিবেচনা করে কোন বিভ্রান্তি করতে চান, ফায়দা লুটতে চান; তাহলে তারা বোকার স্বর্গে বাস করছেন। এই মামলা আমরা করেছি, আমরা আশা করছি মহামান্য হাইকোর্ট খুব দ্রুতই এই বিষয় বিবেচনা করে আমাদের পক্ষে রায় দিবেন।

নিউজ৩৯কে উদ্দেশ্য করে বলা বক্তব্য বিষয়ে নিউজ৩৯ এর মতামতঃ

সত্য, সুন্দর ও শ্বাশত সংবাদ পরিবেশনে কাউকে খুশী করা সম্ভব নয়। আমাদের বিচার আমাদের পাঠকেরা করেন। আজ ৭বছর অতিক্রান্ত করে আমাদের পাঠক ৭২,০০০ জন। আমরা কোন তথ্য বিভ্রান্ত বা গোপন করি না। আমাদের সাধ্যে আমরা চেষ্টা করি সঠিক তথ্য সম্বলিত সংবাদ পাঠকের কাছে পৌছে দিতে।

অন্য খবর  নবাবগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আজাদ গ্রেপ্তার

নিউজ৩৯ কাউকে লেজুড় বৃত্তি করে না। আমাদের পবিত্র সংবিধানের ৩৯ ধারা মত প্রকাশের স্বাধীনতা। আমরা সকলের মত একত্রিত করে পৌছে দেই পাঠকের হাতে। ১৬ই জানুয়ারি জয়পাড়া কলেজে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমানকে সংবর্ধনা দেয়া নিয়ে ও রাজণৈতিক মেরুকরণ বিষয়ে যে নিউজ প্রকাশ করেছে, তা সর্ব মহলে প্রশংসিত হয়েছে, সবাই চেয়েছে দল এক হোক। আমরা যাদের বক্তব্য পেয়েছি, তাদের বক্তব্যই প্রকাশ করেছি। সংবাদ পরিবেশনের মৌলিক নীতি অনুসরণ করে, আমরা নিজেদের কোন মতামত দেই না। নিজস্ব মতামত দেয়ার জন্য নিউজ৩৯ এর রয়েছে নিজস্ব ব্লগ সাইট। সেখানে যে কেউ সাংবিধানিক রীতি অনুসরণ করে লিখতে পারেন।

আপনার মতামত দিন