জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টিকর খাদ্য পেল আড়াই শতাধিক পরিবার

196

ঢাকা জেলার দোহার উপজেলার মাহমুদপুর আশ্রায়ন প্রকল্পের অসহায় মানুষের মাঝে ত্রান হিসাবে পুষ্টিকর খাদ্য বিতরন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত মাহমুদপুর আশ্রায়ন প্রকল্পে এ পুষ্টিকর খাদ্য বিতরন করা হয়। এই সময় ২৫০ পরিবারের মাঝে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়। ২ মে শনিবার এই অসহায় পরিবারগুলোর মাঝে এই ত্রান পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো দোহারও করোনা মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়িয়েছে দোহার উপজেলা প্রশাসন ও দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। তাদের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে ১ লিটার দুধ, ২ হালি ডিম ও ৫ কেজি চাল পৌছে দেয়া হয়।

এই সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আফরোজা আক্তার রিবার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিম উদ্দীন। এই সময় ত্রান বিতরনে সার্বিক সহযোগিতায়  ছিল দোহার থানা  পুলিশ প্রশাসন।

অন্য খবর  দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার বিভিন্ন দূর্গাপুজার মন্ডপ পরিদর্শন|

এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

আপনার মতামত দিন