জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূলে ঐক্যের বিকল্প নেইঃ সালমা ইসলাম

549
জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূলে ঐক্যের বিকল্প নেইঃ সালমা ইসলাম

 

জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তৃণমূলে ঐক্যের বিকল্প নেই। মানুষের মাঝে থেকেই নেতাকর্মীদের জনপ্রিয়তা অর্জন করতে হবে। ১৯৭১ সালে তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত সুদৃঢ় ঐক্য হয়েছিল বলেই আমরা পাকিস্তানি বাহিনীর বিরুদ্ধে লড়াই করে বিজয় অর্জন করতে পেরেছি। পেয়েছি লাল-সবুজ একটি পতাকা। এখন সেই চেতনাকে ধারণ করে দেশ গড়ার কাজে নিজেদের আত্মনিয়োগ করতে হবে।

মহান বিজয় দিবস ও ১ জানুয়ারি ঢাকায় জাতীয় পার্টির মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বৃহস্পতিবার নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কর্মিসভায় সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ঢাকা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম একথা বলেন। নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, দোহার-নবাবগঞ্জের উন্নয়নে সবাইকে নিয়ে কাজ করতে হবে। কিন্তু এজন্য প্রয়োজন দোহার-নবাবগঞ্জে পার্টিকে আরও বেশি শক্তিশালী করা। এ কাজটি করতে হলে নেতাকর্মীদের মিলেমিশে থাকতে হবে। একে অপরকে সহযোগিতায় এগিয়ে আসতে হবে। মানুষের দুঃখে পাশে দাঁড়াতে হবে। তিনি বলেন, আগামী নির্বাচনে দলের প্রার্থীকে জেতাতে হলে এখন থেকেই মাঠ গোছাতে হবে। অন্য দলের নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ বাড়াতে হবে। সালমা ইসলাম আরও বলেন, সব শক্তি দিয়ে ১ জানুয়ারি পার্টির মহাসমাবেশ সফল করতে হবে। দোহার-নবাবগঞ্জ থেকে কমপক্ষে ৫ হাজার নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীকে মহাসমাবেশে যোগদানের ব্যবস্থা করতে হবে। কর্মিসভায় সালমা ইসলাম ধৈর্য সহকারে নেতাকর্মীদের কথা শোনেন এবং তাদের নিজ নিজ এলাকার উন্নয়ন কাজের তদারকিসহ উন্নয়নমূলক কাজ মানুষের সামনে তুলে ধরতে বলেন।

অন্য খবর  পুরাতন বান্দুরা নবীন সেতু সংঘের সভাপতি সামাদের ইন্তেকাল

সভায় জাতীয় পার্টি কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, নবাবগঞ্জ উপজেলা সদস্য সচিব শরফুদ্দিন শরীফ, যুগ্ম আহ্বায়ক জুয়েল আহমেদ, খলিলুর রহমান, জাহাঙ্গীর চোকদার, মুরাদ মিয়া, মো. শাজাহান, কফিল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন