জঙ্গিদের নীল নকশা জাতিকে ভয়ঙ্কর বিপদে ফেলছে : সিপিবি

541

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) প্রেসিডিয়াম সদস্য সাজ্জাদ জহির চন্দন বলেছেন, সাম্প্রদায়িক জঙ্গিদের নীল নকশা জাতিকে ভয়ঙ্কর বিপদে ফেলছে। মঙ্গলবার সকালে নবাবগঞ্জ শহীদ মিনারে সম্মেলনের উদ্বোধনের সময় সমাবেশে এ কথা বলেন তিনি।

সাজ্জাদ জহির চন্দন বলেন, সুন্দরবন রক্ষায় রামপাল বিদ্যুৎকেন্দ্র চুক্তি বাতিল করতে হবে। কারণ বিদ্যুৎ উৎপাদনের অনেক বিকল্প থাকলেও সুন্দরবনের কোনো বিকল্প নেই। তিনি গরীব মানুষদের রেশনের মাধ্যমে ৫ টাকা কেজি দরে চালসহ অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণের দাবি জানান।

ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে অব্যবস্থাপনার কথা উল্লেখ করে তিনি বিনামূল্যে ঔষধ, ডাক্তার ও নার্সদের উপস্থিতি নিশ্চিত করা এবং অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

সম্মেলনের উদ্বোধন করেন সিপিবি ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেল। আব্দুল মান্নানের সভাপতিত্বে নবাবগঞ্জ উপজেলা সম্মেলনে আরো বক্তব্য দেন- মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মজিদ, ঢাকা কমিটির সদস্য আবিদ হোসেন ও মোবারক হোসেন ঝন্টু। সম্মেলনে সঙ্গীত পরিবেশন করেন উদীচী শিল্পীবৃন্দ। নেতৃবৃন্দ সমাবেশ শেষে লাল পতাকার মিছিল নিয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আপনার মতামত দিন