ছাত্রের দুষ্টুমি, শিক্ষকের বেত্রাঘাতঃ ছাত্র অচেতন

674

গতকাল রবিবার দোহারে নারিশা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রকে পিটিয়ে জখম করেছে ওই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. আজিম খান। অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্কুল চলাকালীন দুপুরে এই ঘটনা ঘটে। ছাত্রের নাম মো. নোমান (১৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, তৃতীয় ঘণ্টার সময় ক্লাসে নোমান বেশি দুষ্টুমি করছে অভিযোগে প্রধান শিক্ষক মো. আজিম খান নোমানকে ক্লাসে গিয়ে দুষ্টুমির কারণ জিজ্ঞেস করে্ন। সদুত্তর দিতে না পারায় তিনি বেত্রাঘাত শুরু করেন।  পিটুনি খেয়ে একপর্যায়ে নোমান জ্ঞান হারিয়ে ফেলে।

খবরটি ওই শিক্ষার্থীর পরিবারের কাছে পৌঁছলে তারা অচেতন অবস্থায় নোমনকে স্কুল থেকে নিয়ে দোহার উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে হাসপাতালে আসেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সালমা খাতুন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলী।

নোমানের মা নিউজ৩৯কে বলেন, আমার ছেলে দুষ্টুমি করে থাকলে, স্যার শাসন করবে ঠিক আছে।কিন্তু তাই বলে কি ছাত্র অজ্ঞান হবে?

অভিযুক্ত নারিশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আজিমের কাছে মুঠোফোনে ফোন দিলে ব্যাস্ত পাওয়া যায়।

অন্য খবর  ছাগল নিয়ে ঝগড়া :কেরানীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সালমা খাতুন নিউজ৩৯কে বলেন, বিষয়টি ইউএনও স্যার অবগত হয়ে আমাকে পাঠিয়েছেন। আমি হাসপাতালে এসে দেখেছি ছেলেটির শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এভাবে শিক্ষার্থীকে পেটানোর কোনো বিধান নেই। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে ওই শিক্ষকের বিরুদ্ধে।

আপনার মতামত দিন