ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে নবাবগঞ্জ থেকে ৩৩ ছাত্রনেতার পদ লাভ

304

অবশেষে ঘোষণা করা হলো ঢাকা জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি। ২৫১ সদস্য বিশিষ্ট এই কমিটিতে স্থান পেয়েছেন নবাবগঞ্জের ২৭ জন ছাত্রনেতা। ২০১৬ সালে ঘোষণা করা ৮ সদস্য বিশিষ্ট এই কমিটির পূর্ণাঙ্গ কমিটি করতে সময় লেগেছে ৪ বছরেরও বেশি। এই কমিটিতে নবাবগঞ্জ উপজেলা থেকে স্থান পেয়েছেন ২৭  জন ছাত্রনেতা।

ঢাকা জেলা ছাত্রদলের এই পূর্ণাঙ্গ কমিটিতে সহ সভাপতি হিসাবে আছেন নবাবগঞ্জের ৯ ছাত্রনেতা। এর মাঝে ২০১৬ সালেই সিনিয়র সহ সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছিলেন রাকিবুজ্জামান রাকিব। এছাড়াও নতুন করে নির্বাচিত ৮ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মইন খান, খলিলুর রহমান, সাজ্জাদ হোসেন রনি, জাহাঙ্গীর আলম, ফিরোজ হোসেন, কাউছার হোসেন, রুবেল তালুকদার, রুবেল তালুকদার।

যুগ্ম সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন তিন ছাত্রনেতা।  তারা হচ্ছেন হাফিজুর রহমান, দূর্জয় মাহমুদ সোহেল, হাফিজুর রহমান নিশাত।

সহ-সাধারণ সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন ৫ ছাত্রনেতা। তারা হচ্ছেন আউয়াল হোসেন, মেহেদি হাসান মোল্লা, রেজওয়ান আল হক, মামুন হোসেন, জসিম মোল্লা।

সহ-সাংগঠনিক সম্পাদক হিসাবে স্থান পেয়েছেন ৪ ছাত্রনেতা। তারা হচ্ছেন সাইফুল ইসলাম, আবু ফয়সাল, রাজু আহমেদ, মাহিন হোসেন সৌরভ।

অন্য খবর  জয়পাড়া কলেজের ফলাফল বিপর্যয়, দায় কতটুকু ছাত্র রাজনীতির

এছাড়াও আরো স্থান পেয়েছেন আতিকুর রহমান আতিক (সহ দপ্তর সম্পাদক), আব্দুল আলীম (সহ প্রচার সম্পাদক), শফিকুল ইসলাম (সমাজ সেবা সম্পাদক) , সজল হোসেন (সহ পরিবেশ ও জলবায়ু সম্পাদক), ইমরান হোসেন (সদস্য), ওমর ফারুক রাকিব (সদস্য), আহসান পারভেজ রুদ্র (সদস্য), অর্পন আহমেদ অপু (সদস্য), কাজী মেহেদী হাসান তপু (সদস্য), রাজিব হোসেন (সদস্য), আল আমিন নিলয় (সদস্য),  আশিকুর রহমান (সদস্য)

ঢাকা জেলা ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে নবাবগঞ্জ থেকে ৩৩ জন ছাড়াও দোহার থেকে ২৩ ছাত্রনেতাকেরানীগঞ্জ থেকে ৫৫ ছাত্র নেতা পদ লাভ করেছেন

আপনার মতামত দিন