চোরাই তেলসহ নবাবগঞ্জের দুই যুবক আটক

216

৩৪ ব্যারেল চোরাই তেলের ড্রামসহ তিনজনকে আটক করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এসময় চোরাই তেল বহনকারী একটি পিকআপও আটক করা হয়েছে।

৩০ এপ্রিল সোমবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক এসআই দিদারুল আলম সঙ্গীয় ফোর্স নিয়ে দাপা ইদ্রাকপুর রুপচাঁন ব্যাপারীর ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাদের উপরোক্ত চোরাই তেল ও পিকআপসহ আটক করেন।

ধৃতরা হলেন ফতুল্লা থানাধীন ফাজেলপুর এলাকার রহমত ভান্ডারীরর ছেলে রনি, ঢাকার  নবাবগঞ্জ উপজেলার মৃত আব্দুল মন্নাফ মিয়ার ছেলে সেলিম ভূইয়া ওরফে খোকন ভূইয়া ও একই উপজেলার হাসনাবাদ গ্রামের মো: ইয়ার আলীর ছেলে পিকআপ চালক মো: হাসেম।

অভিযানের নেতৃত্বদানকারী এসআই দিদারুল আলম এর সত্যতা স্বীকার করে বলেন, আটকৃত তেলের সবগুলো চোরাই নয়। এর মধ্যে কিছু বৈধভাবে কেনা তেলও আছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পঞ্চবটির যমুনা ডিপোর কিছু অসাধু কর্মকর্তাদের সহযোগিতায় তারাই চোরাই তেলগুলো সংগ্রহ করেছেন।

তবে ডিপো এলাকার একটি সুত্র বলছে যমুনা ডিপোর কর্মকর্তাদের সাথে যোগসাজস করে চোরাই তেলের ব্যবসাটি পুরাপুরি নিয়ন্ত্রন করেন সালাউদ্দিন ও রহমত উল্লাহ ভান্ডারী। এক অজানা রহস্যে তারা সব সময় রয়ে যায় ধরা-ছোয়ার বাইরে।

অন্য খবর  নির্বাচন করতে পারছেন না ঐক্যফ্রন্ট প্রার্থী খন্দকার আবু আশফাক

আপনার মতামত দিন