গয়েশ্বরকে দেখতে গেলেন আ.লীগ নেতা নসরুল হামিদ

109
নসরুল হামিদ

গয়েশ্বরের অফিসে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও কেরানীগঞ্জের উপজেলা চেয়ারম্যান শাহীন চৌধুরী। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনের বিএনপি প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে গেছেন আওয়ামী লীগ সরকারের বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে আহত গয়েশ্বরকে দেখতে তার নয়াপল্টনের অফিসে যান প্রতিমন্ত্রী।এ সময় তিনি বিএনপির এই নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

নসরুল হামিদ বলেন, ‘গতকাল যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে গেছে, আমরা এ বিষয়টা নিয়ে সকলেই লজ্জিত।আমরা চাই না এ রকম হানাহানি করে কোনো নির্বাচন হোক।আমরা চাই, একটা সুষ্ঠু পরিবেশে নির্বাচন হবে। ’

এ ধরনের খারাপ পরিস্থিতি মোটেই প্রশ্রয় দেওয়া হবে না বলেও জানান আওয়ামী লীগের এই নেতা।তিনি বলেন, অপরাধীরা যে দলেরই হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

একটি গোষ্ঠী নির্বাচনের পরিবেশকে অস্থিতিশীল করতে হামলা চালাচ্ছে বলেও মন্তব্য করেন নসরুল হামিদ।

গতকাল মঙ্গলবার বিকেলে রাজধানীর অদূরে কেরানীগঞ্জের চুনকুটিয়া চৌরাস্তায় নির্বাচনী গণসংযোগকালে হামলায় রক্তাক্ত হন গয়েশ্বর চন্দ্র রায়। পরে রাত ৮টার দিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে যোগ দেন তিনি। এ সময় রক্তাক্ত পাঞ্জাবি গায়ে জড়িয়েই বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য।

অন্য খবর  বেগম আয়েশা পাইলটে শিক্ষক-কর্মচারী ধর্মঘট

জানা গেছে, নকটিয়া এলাকায় প্রচারণা শেষে নেতাকর্মীদের নিয়ে কদমতলী যাচ্ছিলেন গয়েশ্বর। পথে পরিচর্যা হাসপাতালের সামনে পৌঁছালে পেছন থেকে তাদের ওপর হামলা করা হয়। এতে গয়েশ্বর রায়সহ ২০-২৫ জন আহত হন। তখন রক্তাক্ত অবস্থায় একটি দোকানে অনেক সময় অবরুদ্ধ ছিলেন গয়েশ্বর। পরে সাংবাদিকরা খবর পেয়ে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা চলে যায়।বিএনপি অভিযোগ, গয়েশ্বরের ওপর হামলা আওয়ামী লীগ চালিয়েছে।

আপনার মতামত দিন