বড় দিনের শুভেচ্ছা বিনিময়

ঢাকার দোহারের ইকরাশি খৃষ্টান পল্লী সাধু যোসেফ চ্যাপেলে খৃষ্টান ধর্মালম্বীরাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচছা জানিয়েছে উপজেলা প্রশাসন দোহার। ২৫ ডিসেম্বর শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খৃষ্টান ধর্মালম্বীরাদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের দেয়া কেক এবং উপজেলা প্রশাসনের পক্ষে ফুল ও মিষ্টি উপহার দেন সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র।

এ সময় জ্যোতি বিকাশ চন্দ্র তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আজকের এই দিনে যিশুখৃষ্ট ধরায় আগমন করেছে বলে আজ তার শুভ জন্মদিন সেই লক্ষ্যে আজ শুভ ক্রিসমাস ডে অনুষ্ঠিত হচ্ছে। আজকের এই দিনে আমি সারাবিশ্বের সকল ধর্মাবলম্বী মানুষদের মঙ্গল কামনা করছি। সকল ধর্মের সকল মানুষ যেন সুস্থ থাকে এই প্রত্যাশাই করি। সেই সাথে খৃষ্টান ধর্মালম্বীদের উপজেলা পরিষদের পক্ষ থেকে জানাই মেরি ক্রিসমাস ডে এর শুভেচ্ছা ও অভিনন্দন।

এ সময় উপস্থিত ছিলেন সাধু যোসেফ চ্যাপেলের সভাপতি বীর মুক্তিযোদ্ধা যোসেফ টুনু গমেজ, সাধারণ সম্পাদক জ্যামস গমেজ ইকরাশী প্রগতি সংঘের সভাপতি সুবাস গমেজ, সাবেক সভাপতি লুইচ পল জনি গমেজ, সাংবাদিক শেখ সোহেল রানা, মাকসুমুল মুকিম সহ আরো অনেকে।

আপনার মতামত দিন