কেরানীগঞ্জে কিশোরগ্যং এর ৫ জন আটক

174

শরীফ হাসান নিউজ৩৯ স্টাফ রিপোর্টারঃ ঢাকা অদূরে কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের আটিপাচদোনা টেবার গ্রাম এলাকায় বন্ধুর হাতে বন্ধু খুনের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৯ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।  নিহত কিশোরের নাম তালহা ইসলাম আলভী (১৫), তার পিতার নাম আমিনুল ইসলাম সে পুরান ঢাকার নবাবপুরে ইলেকট্রনিকস দোকানে কাজ করতো।

রক্তাক্ত জখম আলভীকে আহত অবস্থায় সাথে থাকা বন্ধুরাই আটিভাজার ল্যাব ফোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় এখনো পর্যন্ত তার সাথে থাকা ৫ কিশোরকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। হত্যার দায় স্বীকার করেছে আসামিরা।

নিহত কিশোরের পিতা জানান, খুনে জড়িত ৬ জনই আমার ছেলের বন্ধু! তারা একই সাথে ওঠাবসা করতো। শুনেছি ঘটনার দিন সন্ধ্যায় তারা সকলে মিলে হানিফ ব্যাপারীর গ্রামের ফায়েজের ঘাটে আড্ডা দিচ্ছিলো। আড্ডার এক পর্যায় টাকা পাওয়া না পাওয়ার জেরে একজন আমার ছেলেকে রড দিয়ে বুকে আঘাত করে। রড়টি আমার ছেলের ফুসফুসে আঘাত করলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। আমি হত্যায় জড়িত সকলের ফাঁসি চাই।

অন্য খবর  মধুরচরে সবজি ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন, আমরা খবর শুনে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হত্যায় জড়িত ৫ কিশোরকে আটক করেছি। হত্যায় জড়িত অপর আসামি পলাতক রয়েছে। তাকেও দ্রুত আইনের আওতায় আনা হবে। নিহত আলভীর লাশ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনায় ইতোমধ্যেই নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। কিশোর হত্যায় এলাকায় শোক ও আতংক বিরাজ করছে।

আপনার মতামত দিন