করোনা সন্দেহে মৃত্যু: লাশ দাফন করলেন জনপ্রতিনিধি ও চিকিৎসক

276
করোনা ভাইরাস এমন এক ভাইরাস, যে ভাইরাস কাউকে করুনা করেনা। এমনই একটি ঘটনা ঘটে ঢাকার নবাবগঞ্জ উপজেলার চুরাইন ইউনিয়নের মুসলেম হাটি গ্রামের এক বৃদ্ধের সাথে।
৬৫ বছর বয়সী এ বৃদ্ধ বেশ কিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। ২৯ এপ্রিল ঢাকার গেন্ডারিয়ায় একটি বাসায় তিনি মৃত্যুবরন করেন। করোনা ভাইরাসের সংক্রমণে মৃত্যু হয়েছে সন্দেহে লাশ দাফনে বাধা দেয় এলাকার স্থানীয় জনগন। বিষয়টি নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জানানো হলে লাশ দাফনে এগিয়ে আসেন নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাবির হোসেন পাভেল ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম।
বুধবার সন্ধায় কিছু মুসল্লি নিয়ে লাশ দাফন কাফনের যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেন নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান তাবির হোসেন খান পাভেল ও নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।
নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে আরো জানানো হয়, বৃদ্ধ ব্যক্তি গত কয়েক মাস যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। আর্থিক সমস্যার কারণে তাকে প্রয়োজনীয় চিকিৎসা করাতে পারেননি স্বজনরা। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এমন সন্দেহে এলাকার লোকজন তার স্বজনদের সাথে বিভিন্ন ধরনের খারাপ আচরন করে।
আপনার মতামত দিন