কনস্যুলার সেবা দিচ্ছে পর্তুগালের বাংলাদেশ দূতাবাস

551

আলগ্রাভ ও ভেজা শহরের দুই দিনব্যাপী কনস্যুলার সেবা দিতে যাচ্ছে পর্তুগালের লিসবনস্থ বাংলাদেশ দূতাবাস। অদিমেরা, সান্টাইনীও, বিল নোভা দে মিলফোনতেস, জামবুজেইরা দো মারে্র সহ পাশ্ববর্তী শহরের বসবাসরত সকল প্রবাসী বাংলাদেশি অভিবাসীদের, উর্বানিজকেও পিনহাল ড মিনহো সেন্টার কমার্শিয়াল লোজা বিল নোভো দে মিলফোনতেসে আগামী ১৮ মার্চ হতে ১৯ মার্চ ২০১৭ তারিখ বিকেল ৫.০০ টা পর্যন্ত এই দুই দিন কনস্যুলার সেবা দেবে বাংলাদেশ দূতাবাস।

পর্তুগালের বাংলাদেশ দূতাবাস থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী শনিবার অপরাহ্ন থেকে দূতাবাসের কনস্যুলার টিম আলগ্রাভ ও ভেজা শহর সহ পাশ্ববর্তী শহরের বাংলাদেশি প্রবাসীদের সব ধরনের কনস্যুলার সেবা দেবে। সেই সাথে এমআরপি  (মেশিন রিডেবল পাসপোর্ট) আবেদন, জন্মনিবন্ধন সনদ সংক্রান্ত সেবা ও ডেলিভারি প্রদান করা হবে। এ সময়ের মধ্যে যারা এমআরপি নিতে আগ্রহী তাদের ডেলিভারি স্লিপের নম্বর বাংলাদেশ দূতাবাসের মোবাইল ফোনে (+৩৫১ ২১২ ৬৯৭ ০৩৭) যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও যেকোন প্রয়োজনীয় তথ্যের জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করতে দূতাবাস থেকে বলা হয়েছে। বাংলাদেশ দূতাবাসের সহকারী কনস্যুলার নূর উদ্দিন (+৩৫১ ৯২৩২৪৮১১২), রুহুল আমিন (+৩৫১ ৯২০৪৭৯৭১৩) জামবুজেইরা দো মার্, মোহাম্মদ সুমন (+৩৫১৯৩৮২৫১৫৮৫) বিল নোভা দে মিলফোনতেস, মোহাম্মদ স্বপন (+৩৫১ ৯২০৫৩৩২৯৩) অদিমেরা।

আপনার মতামত দিন