উন্নয়ন এগিয়ে নিতে সালমা ইসলামকে ভোট দেওয়ার আহ্বান যমুনা গ্রুপের চেয়ারম্যানের

633
নুরুল ইসলাম বাবুল

গত ১০ বছরে নবাবগঞ্জবাসীর যে উন্নয়ন হয়েছে তা এগিয়ে নিতে আবারও সাবেক প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলামকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম।

সোমবার সকাল সাড়ে ১১টা থেকে নবাবগঞ্জের বকসনগর ইউনিয়নের বর্ধমপাড়া, শোল্লা ইউনিয়নের আট কাহানি, উত্তর বালুখণ্ড, দক্ষিণ বালুখণ্ড, বলমন্তচর ও আলগী চরনির্বাচনী প্রচারণার অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন। এ সময় যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম দোহার-নবাবগঞ্জ নির্বাচনী এলাকায় তার সহধর্মিণীর পক্ষে ভোট চান।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এবং যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলামসহ স্থানীয় নেতাকর্মীরা।

যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নুরুল ইসলাম আট কাহানি, উত্তর বালুখণ্ড ও দক্ষিণ বালুখণ্ড এ তিন দুর্গম এলাকায় নির্বাচনী প্রচারণা চালান। এ সময় তিনি স্থানীয় ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, গত ১০টি বছর কেটেছে বছরের পর বছর গেছে অনেক মন্ত্রী এমপি হয়েছে কিন্তু নির্বাচিত হওয়ার পর এই দুর্গম এলাকায় কেউ আসেননি। কিন্তু সালমা ইসলাম এসেছেন।

অন্য খবর  মাসুম মিয়া গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

যমুনা গ্রুপের চেয়ারম্যান বলেন, তিনি বরাবরই ব্যতিক্রম। আপনাদের পাশে থাকতে চান, আপনাদের ভালোবাসতে চান। তাই আপনারা তাকে আবারও সুযোগ দিন যাতে নির্বাচিত হয়ে আপনাদের মাঝেই ফিরে আসতে পারে। সংসদে গিয়ে যাতে আপনাদের জন্য কথা বলতে পারে।

এর আগে এদিন বেলা সাড়ে ১১টার দিকে বকসনগর ইউনিয়নের বর্ধমপাড়ায় নির্বাচনী ক্যাম্পেইনে নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় তিনি বলেন, এ এলাকায় ধানের শীষ ও নৌকা প্রতীকের নির্বাচনী লড়াই হয়ে থাকে। কিন্তু এবার যেহেতু আইনের মারপ্যাঁচে ধানের শীষ প্রার্থী নেই, তাই আপনারা মটরগাড়ি মার্কায় ভোট দিন, অ্যাডভোকেট সালমাকে জয়যুক্ত করুন। এলাকার উন্নয়ন করার সুযোগ দিন। তিনি এলাকার কর্মী-সমর্থক ও তরুণ-ছাত্রদের নির্ভয়ে অবস্থান করতে পরামর্শ দেন।

তিনি বলেন, নির্বাচনে যে হামলা অত্যাচার অবিচার হয়েছে তা নিয়ে ভয় পাবেন না। এলাকার জনগণ মটরগাড়ি প্রতীকের সঙ্গে আছে। সমবেতভাবে অবস্থান করলে, ঐক্যবদ্ধ থাকলে আর হামলা ভাঙচুরের সাহস পাবে না। নির্বাচনের দিন ২৪ ঘণ্টাই সতর্ক থাকুন। নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবেন। ভোট উৎসব পালন করবেন এবং বিজয় নিয়ে ঘরে ফিরবেন। কথা দিচ্ছি এলাকার উন্নয়নে সালমা ইসলাম গত ১০ বছরে যে অভূতপূর্ব উন্নয়ন করেছেন তা আগামীতেও অব্যাহত রাখবেন।

আপনার মতামত দিন