আলহামদুলিল্লাহ, দোহার-নবাবগঞ্জ কলেজ সরকারিকরণ হয়েছে – অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি

2238

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেছেন, নবাবগঞ্জে রাস্তার দু’পাশে যেভাবে ব্যানার-ফেস্টুন ঝুলিয়ে পরিবেশ নোংরা করা হয়েছে তার প্রতিকার করতে হবে, যাতে মানুষ নির্বিঘ্নে চলাফেরা করতে পারে। কোনো যানজটের সৃষ্টি না হয়। আমি দোহার-নবাবগঞ্জবাসীকে দেয়া সব প্রতিশ্র“তি পূরণ করতে চাই। আমার নির্বাচনী ওয়াদা ছিল পদ্মার ভাঙন রোধে বাঁধ নির্মাণ, দোহার ও নবাবগঞ্জের কলেজ সরকারিকরণ এবং গ্যাস সংযোগ দেয়া। আমি পদ্মার ভাঙনরোধে প্রধানমন্ত্রীর সহায়তায় ২১৭ কোটি টাকার প্রকল্প পাস করিয়েছি। আলহামদুলিল্লাহ, দোহার-নবাবগঞ্জ কলেজ সরকারিকরণ হয়েছে। দোহারের জয়পাড়া কলেজ সরকারিকরণ ও এলাকায় গ্যাস সংযোগের ব্যবস্থা করতে পারলে মানুষের কাছে অনেকটাই দায়মুক্ত হব।

তিনি আরও বলেন, রাজধানী ঢাকার অতি নিকটের নবাবগঞ্জ উপজেলা শহরকে মডেল, পরিচ্ছন্ন ও সবুজ শহর হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য আপনাদের সহযোগিতা বেশি প্রয়োজন। সোমবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষে আইনশৃংখলা কমিটির মাসিক সভায় তিনি এ কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাকিল আহমেদের সভাপতিত্বে সভায় সাবেক এ প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সার্বিক প্রচেষ্টায় দোহার-নবাবগঞ্জের সর্বোচ্চ বিদ্যাপীঠ নবাবগঞ্জের ডিএন কলেজ সরকারিকরণ হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীকে এ অঞ্চলের মানুষের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

অন্য খবর  মুকসুদপুরে নছিমন চাপায় রিক্সা চালক আহত

সংসদ সদস্য সালমা ইসলাম একইদিন দোহার-নবাবগঞ্জ কলেজের ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবকদের সঙ্গে মতবিনিময় করেন এবং কলাকোপা ইউনিয়নের কাশিমপুর মিস্ত্রিবাড়ী সার্বজনীন দুর্গামন্দির পরিদর্শন করেন এবং হিন্দু সম্প্রদায়ের পাশে থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় নবাবগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন রহমান আকবর, ওসি মোস্তফা কামাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আনোয়ার বেলাল, ডিএন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন ঝিলু, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান রিপন মোল্লা, জাতীয় পার্টি নেতা জুয়েল আহমেদ, জাহাঙ্গীর চোকদার, একেএম আবদুল হালিম, আইনুল চৌধুরী, এমএ মজিদ, আসাদুজ্জামান রানা, নাঈম আহমেদ, ইয়াছিন রবিন, আবদুল গফুর, আজহার হোসেন, ওয়াসিম আহমেদ, আবদুল মতিন, শাহাদাত মেম্বার, আবদুল আজিজ, আসমা আক্তার রুমি, রেশমী হোসেন আজাদ, ছাত্রসমাজের নেতা ইলিয়াছ হোসেন মাহিন, ইফতিয়াজ মাসুদ, নাজিম বক্স, খলিলুর রহমান, ইমরান হোসেন, শ্রীকৃষ্ণ সাহা, রাকিব হোসেন প্রমুখ।

আপনার মতামত দিন