আমি যা বলি তাই করিঃ জেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান

385

শাকিল আহমেদ;নিউজ৩৯ঃ বৃ্হস্পতিবার বিকেলে  মেঘুলা বাজার বনিক সমিতির সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান বলেন, দোহারে যে ২০ কোটি টাকার উন্নয়ন  প্রকল্প দেওয়া হয়েছে তার কাজ শুরু হলে আগামী ৬ মাসের মধ্যে দোহার থানায় উন্নয়নের মহাযজ্ঞ শুরু হবে। দোহার থানায় কোন রাস্তাঘাট কাঁচা থাকবে না। দোহারের এক গ্রাম থেকে অন্য গ্রমে  যাওয়ার প্রতিটি সংযোগ  রাস্তা করার প্রকল্প গ্রহন করা হয়েছে। আমি যা বলি তা করি।

তিনি উল্লেখ করেন, নবাবগঞ্জে ৯ টি ও দোহারে ১০ টি সহ ঢাকা জেলায় ৫২ টি স্কুলে উন্নয়নের জন্য ৫০ লাখ টাকা করে বরাদ্দ দেয়া হয়েছে। বনিক সমিতির দাবির প্রেক্ষিতে তিনি মেঘুলা বাজারের প্রতিটি গলি রাস্তা ৮ সিসি ঢালাই, ৫০ লাখ টাকা ব্যয়ে  কাঁচা বাজারের টিন সেড, বনিক সমিতির জন্য দু’তলা ভবন ও পানি নিষ্কাশনের জন্য ড্রেনেজ বাবস্থা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মেঘুলা বাজারের যানজট নিরসনের জন্যও সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আবারো জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার আহবান জানান।

অন্য খবর  দোহার বিএনপি’র নেতৃত্বে কামরুল হুদা

এসময় তার সাথে উপস্থিত ছিলেন দোহার থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন আল মামুন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ঢাকা জেলা পরিষদের  প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অজয় রায়, কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব সেলিম আহমেদ, নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহবুদ্দিন আহমেদ, সাবেক ছাত্রনেতা জয়নাল আবেদিন সহ প্রমুখ নেতৃবৃন্দ এবং বনিক সমিতির  সদস্য ও ব্যবসায়ীবৃন্দ।

আপনার মতামত দিন