১৯ হাজার টাকায় ওয়ালটন ল্যাপটপ

55
ওয়ালটন ল্যাপটপ

দেশি ব্র্যান্ড ওয়ালটন বাজারে নিয়ে এসেছে সাশ্রয়ী মূল্যের ল্যাপটপ; যা কেনা যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়। এ ল্যাপটপ কেনায় শিক্ষার্থীরা পাঁচ শতাংশ ছাড় পাবেন বলে ওয়ালটনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। ওয়ালটন জানায়, ’মেইড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ল্যাপটপটির মডেল ডব্লিউপিআর১৪এন৩৩এসএল।

বিশ্বের শীর্ষ দুই টেক জায়ান্ট ইন্টেল ও মাইক্রোসফট এবং বাংলাদেশের বিজয় বাংলার প্রযুক্তিগত সহায়তায় এটি তৈরি হয়েছে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের নিজস্ব কারখানায়। ক্রেতাদের জন্য রয়েছে নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও কেনার সুযোগ।

মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্ট দিয়ে যে কেউ ১২ মাসের কিস্তিতে ল্যাপটপটি কিনতে পারবেন। এছাড়া অনলাইনে ই-প্লাজা থেকে কিনলে রয়েছে পাঁচ শতাংশ মূল্যছাড়।

বিনামূল্যে দুই বছরের বিক্রয়োত্তর সেবার সুবিধা নিয়ে  ধূসর রঙের  এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে।

ওয়ালটনের কম্পিউটার পণ্য ব্যবস্থাপক আবুল হাসনাত জানান, বাজারে রয়েছে তাদের ভিন্ন ভিন্ন দাম ও কনফিগারেশনের ৩৬টি মডেলের ওয়ালটন ল্যাপটপ, ছয়টি মডেলের ডেস্কটপ, দুইটি মডেলের মনিটর, ১৯টি মডেলের পেন ড্রাইভ, ২৭টি মডেলের গেমিং ও স্ট্যান্ডার্ড কিবোর্ড এবং মাউস।

অন্য খবর  এবার তিন আইফোন!

আন্তর্জাতিক মানসম্পন্ন ওয়ালটন ল্যাপটপ রপ্তানিও হচ্ছে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

Comments

comments