১৩ ও ১৪ জানুয়ারি সালমান এফ রহমানের সংবর্ধনা; আসছে জেমস

400
সালমান এফ রহমান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার ও নবাবগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থী সালমান এফ রহমান নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় দোহার-নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে।

এ উপলক্ষে দোহার উপজেলা ও নবাবগঞ্জ উপজেলা প্রস্তুতি সভা করেন উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। সভায় আগামী ১৩ জানুয়ারী দোহারে জয়পাড়া সরকারী পাইলট হাই স্কুল দুপুর ২ঃ৩০ মিনিট ও ১৪ জানুয়ারি নবাবগঞ্জ এ নবাবগঞ্জ সরকারী পাইলট হাই স্কুলে দুপুর ২ঃ৩০ মিনিটে সালমান এফ রহমানকে সংবর্ধনা দেওয়ার তারিখ নির্ধারণ করা হয়। দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন দোহার থানার আওয়ামী লীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ।

অপর দিকে নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুল বাতেন মিয়া, কেন্দ্রীয় তাঁতী লীগের সহসভাপতি কেএম শহিদুল্লাহ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, ইউপি চেয়াম্যান মো. ইব্রাহীম খলিল, নন্দলাল শিং, দেওয়ান তুহিনুর রহমান তুহিন প্রমুখ।

অন্য খবর  নবাবগঞ্জ ,দোহার, শ্রীনগরে চলছে প্রাকৃতিক সম্পদ অনুসন্ধান জরিপ

সংর্বধনার পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়ে এই সাংস্কৃতিক অনুষ্ঠানে দর্শকদের মন মাতিয়ে রাখবেন নগর বাউল জেমস আর এই সাংস্কৃতিক অনুষ্ঠানে নগর বাউল জেমসকে আনার জন্য দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

Comments

comments