হৃদয় মিয়া-র সাথে ছাত্রলীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

203
হৃদয় মিয়া-র সাথে ছাত্রলীগের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

মঙ্গলবার রাতে ঢাকা জেলা ছাত্রলীগ (দক্ষিণ) এর সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ ও সাধারণ সম্পাদক এরফান অনিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে দোহার উপজেলার জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি পদে মনোনয়ন পান পান্নু চোকদার, সহ-সভাপতি হন শাহাদাত হোসেন, আব্দুর রহমান শান্তকে সাধারণ সম্পাদক ও এমারত হোসেনকে সাংগাঠনিক সম্পাদক করা হয়।
নবগঠিত এই কমিটির নেতৃবৃন্দ ঢাকা -১ আসনের সাংসদ সালমান এফ রহমান এমপির ভাতিজা ও আবির জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ইফতেখার আহমেদ হৃদয় মিয়ার সাথে তারা সৌজন্য সাক্ষাত করেন।

ইফতেখার আহমেদ হৃদয় মিয়ার তাদেরকে বলেন, বঙ্গবন্ধু আদর্শের সোনার বাংলা গড়তে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উদ্যোগ গ্রহণ করেছে আর সেই উদ্যোগে এগিয়ে নিতে, দোহার নবাবগঞ্জকে একটি দেশ সেরা উপজেলায় পরিণত করতে সাংসদ সদস্য সালমান এফ রহমানের প্রচেষ্টার বাস্তবায়নে এই ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি নবগঠিত কমিটির সবাই কে শুভেচ্ছা জানান।
সে সময় উপস্থিত ছিলেন না নবনির্বাচিত জয়পাড়া কলেজ ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার।গতকাল রাতে তার বাবা স্ট্রোক করার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং অবস্থা গুরুতর হওয়া তাকে আইসিইউতে পর্যবেক্ষণে রাখা হয়। এই সৌজন্য সাক্ষাৎকারে আরো উপস্থিত ছিলেন দোহার উপজেলা ছাএলীগ, দোহার পৌরসভা ছাএলীগ জয়পাড়া কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

অন্য খবর  আসন্ন নির্বাচনে দোহার-নবাবগঞ্জ থেকে আমি নির্বাচন করবো: সালমান এফ রহমান

Comments

comments