হিন্দু সম্প্রদায়ের সাথে পূজার শুভেচ্ছা বিনিময় করলেন সালমান এফ রহমান

99
সালমান এফ রহমান

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব  শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মঙ্গলবার (১৮ই অক্টোবর) দুপুর ১২টায় দোহার উপজেলায় সভাকক্ষে হিন্দু সম্প্রদায়ের জনসাধারণের সাথে  পূজার শুভেচ্ছা বিনিময় করেন ঢাকা -১ সংসদ সালমান এফ রহমান। সনাতন ধর্মাবলম্বীদের সাথে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে এই সৌজন্য শুভেচ্ছা সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

এসময় সালমান এফ রহমান সনাতন ধর্মাবলম্বীদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমাদের প্রধানমন্ত্রী সবসময় বলেন ধর্ম যার যার উৎসব সবার। এ বছর করোনার কারনে আমরা থাকতে পারছি না, তবে আমরা সবসময় আপনাদের পাসে আছি। সবাই করোনার নির্দেশনা মেনে উৎসব পালন করবো এবং উপজেলার কর্মকর্তারা যেভাবে উপদেশ দিচ্ছেন সেভাবে কাজ করবেন।

তিনি আরো বলেন, দোহার-নাবাবগঞ্জের রাস্তার জন্য যেসব প্রকল্প আছে এবং ইছামতি ও কালিগঙ্গা নদীর পানির সমস্যা দূর করে খুব তাড়াতাড়ি বাস্তবায়ন করবো।

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে ঢাকা-১সংসদ সালমান এফ রহমান এর পক্ষ থেকে দোহারে ৩৭টি পুজা মণ্ডপে ৫ হাজার করে টাকা প্রদান করেন।

সালমান এফ রহমান

একইসাথে ঢাকা জেলা সেচ্ছাসেবক লীগ এর সভাপতি নির্মল রঞ্জন গ্রহ সবার মাঝে সাস্থ্য সচেতনতার জন্য হ্যান্ড স্যানিটাইজারও মাক্স বিতরন করেন।

অন্য খবর  দোহারে করোনা সংক্রমিত রোগীর সংখ্যা দেড়শ ছাড়ালো

এসময় উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান মোঃআলমগীর হোসেন, দোহার উপজেলা  নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ, দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদ ও বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ,আওয়ামীলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী  এবং উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

Comments

comments