হাসপাতালে মিঠুন চক্রবর্তী

29
মিঠুন চক্রবর্তী
বিজ্ঞাপন

অসুস্থ হয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন কলকাতা ও বলিউডের প্রভাবশালী অভিনেতা মিঠুন চক্রবর্তী। সংবাদমাধ্যম ডিএনএ বলছে, অনেক দিন ধরেই পিঠের ব্যথায় ভুগছেন তিনি। এর আগেও এই সমস্যার জন্য কয়েকবার চিকিৎসা করিয়েছেন মিঠুন। চিকিৎসা নিয়েছেন উটিতেও। কিন্তু সম্প্রতি ব্যথা বাড়তে থাকায় বাধ্য হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় অভিনেতাকে।

ডান্স রিয়েলিটি শো ‘ডান্স ইন্ডিয়া ডান্স’-এর বিচারকের দায়িত্ব সামলাচ্ছিলেন মিঠুন চক্রবর্তী। কিন্তু অসুস্থ হয়ে পড়ার কারণে ওই শো থেকে সম্প্রতি তিনি সরে দাঁড়িয়েছেন। সংবাদমাধ্যম ডিএনএর দাবি,  দিল্লির ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে ইতিবাচক সাড়া পাচ্ছেন ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত অভিনেতা মিঠুন। কিন্তু পরে যদি অবস্থার উন্নতি না হয় তবে উন্নত চিকিৎসার জন্য আবারও দেশের বাইরে যেতে পারেন তিনি।

২০০৯ সালে বলিউড সিনেমা ‘লাক’-এর একটি অ্যাকশন দৃশ্যে মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ার সময় পিঠে মারাত্মক আঘাত পান মিঠুন চক্রবর্তী।  সেই আঘাতের ব্যথাই মাঝে মাঝে কাবু করে ফেলে এক সময়ের দুর্দান্ত অ্যাকশন হিরো মিঠুনকে। এই ব্যথার জন্যই গত কয়েক বছর কোনো কাজ করেননি তিনি। ব্যথা সারাতে চিকিৎসা নেয়ার জন্য গত বছর যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে পর্যন্ত যেতে হয়েছিল ৬৫ বছর বয়সী এই অভিনেতাকে।

অন্য খবর  বৃহন্নলার জাতীয় পুরস্কার বাতিল

এক সময়ের অ্যাকশন হিরো মিঠুন বর্তমানে বড় পর্দায় একেবারেই অনিয়মিত। আয়ুষ্মান খুরানা ও পল্লবী শারদে অভিনীত ‘হাওয়াইজাদে’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল তাকে। বেশ কয়েক বছর যাবত তিনি ব্যস্ত বিভিন্ন রিয়েলিটি শো নিয়ে। নিয়মিত কাজ করেন ছোটপর্দায়ও। তাই বর্তমানের অসুস্থতা কাটিয়ে তিনি খুব শিগিগির আবারও কাজে ফিরবেন বলে আশা মিঠুন ভক্তদের।

Comments

comments