হাতে-নাতে অবৈধ বালু ব্যবসায়ীকে ধরলেন মুশফিকুর লিমনঃ এসি ল্যান্ড দিলেন অর্থদণ্ড

38

তৌহিদ, নিউজ৩৯ঃ দোহারে শীর্ষ দশ বালু ব্যবসায়ীর অন্যতম চঞ্চল মোল্লা। নামে দোহারের এক বালু ব্যবসায়ীকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। অবৈধ বালু ব্যবসায়ী চঞ্চল মোল্লা দোহার উপজেলার প্রভাবশালী এক ইউনিয়ন চেয়ারম্যানের ভাতিজা। দীর্ঘদিন দোহারে পদ্মা নদী থেকে তিনি অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন। সোমবার গোড়াবন এলাকায় পদ্মা নদীতে ড্রেজার দিয়ে বালু উত্তোলনের সময় তাকে হাতেনাতে ধরে ফেলেন দোহার উপজেলা আইনশৃঙ্খলা কমিটিতে ঢাকা -১ সাংসদ সালমান এফ রহমান এমপির প্রতিনিধিত্বকারী বিশিষ্ট ব্যবসায়ী মুশফিকুর রহমান লিমন।

বিষয়টি তৎক্ষনাৎ তিনি দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট জ্যোতি বিকাশ চন্দ্রকে জানান। নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থল থেকে চঞ্চল মোল্লাকে আটক করে উপজেলায় নিয়ে আসেন। পরে ভ্রাম্যমান আদালতের কাছে চঞ্চল তার অপরাধ স্বীকার করায় তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

মুশফিকুর রহমান লিমন নিউজ৩৯কে বলেন, অপরিকল্পিতভাবে বালু উত্তোলন বন্ধে সালমান এফ রহমান এমপির কঠোর নির্দেশনা রয়েছে। আমাদের কাছে অন্যান্য বালু ব্যবসায়ীদের তথ্য রয়েছে। তিনি বলেন, অবৈধ বালু ব্যবসা বন্ধে দোহারবাসীকে স্বোচ্চার হতে হবে।

দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, অবৈধ ও অপরিকল্পিতভাবে বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। অবৈধভাবে বালু তোলার সাথে সম্পৃক্ত কেউ ছাড় পাবে না।
উল্ল্যেখ নিউজ৩৯ অবৈধ বালু ব্যবসায়ীদের কিছু তথ্য ঢাকা -১ সাংসদ জননেতা সালমান এফ রহমান এমপি ও তার ঘনিষ্ঠজনদের জানিয়েছে।

অন্য খবর  অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনঃ হতাশ দোহার পৌরবাসী

Comments

comments