হাতেনাতে অবৈধ বালু ব্যবসায়ীকে ধরলেন মসফিকুর লিমন

    353

    শরিফ হাসান, নিউজ৩৯ঃ শুক্রবার সকালে হাতেনাতে দুই অবৈধ বালু ব্যবসায়ীকে ধরেন দোহার উপজেলা আইনশৃঙ্খলা রক্ষা কমিটিতে দোহার-নবাবগঞ্জের সাংসদ সালমান এফ রহমানের প্রতিনিধি ও তার ঘনিষ্ঠ আস্থাভাজন মসফিকুর রহমান লিমন।

    শুক্রবার নারিশা ডাকবাংলো থেকে ট্রলারে করে মসফিকুর লিমন নারিশা ও মুকসুদপুরে পদ্মা নদীর ভাংগন ও তীর পরিদর্শন করেন। তিনি নদীর পাড় সংলগ্ন জিও ব্যাগ, ব্লক এর বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করেন। এসময় নারিশা ডাকবাংলো সংলগ্ন রাস্তার পাশ থেকে অবৈধ বালু উত্তোলন করতে দেখে ছুটে যান তিনি। পরে সেখানে ছুটে গিয়ে হাতেনাতে মাসুদ রানা ও সেলিম নামে ২ বালু ব্যবসায়ীকে ধরেন। দুই বালু ব্যবসায়ী ভুলের জন্য ক্ষমা চাইলে, তিনি তাদেরকে মৌখিকভাবে সতর্ক করেন। এছাড়া পরবর্তীতে আবারো এরকম দেখলে তিনি আইনশৃংখলা মোতাবেক ব্যবস্থা নিবেন বলে জানান। একইসাথে বালু উত্তোলিত স্থানে বালু ভরাটের নির্দেশ দেন তিনি।

    মসফিকুর রহমান লিমন নিউজ৩৯কে জানান, অবৈধ বালু ব্যবসায়ী, ভূমি দস্যুদের বিরুদ্ধে মাননীয় সাংসদ সালমান এফ রহমান ও সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। দোহার – নবাবগঞ্জে এরকম অবৈধ কাজে কেউ যুক্ত হলে, তাকে আইনের আওতায় আনা হবে। এই ব্যাপারে তথ্যদিয়ে সবাইকে সার্বিক সহযোগীতার আহবান জানান তিনি।

    অন্য খবর  দোহারে পদ্মা নদীর তীরে বাঁধ নির্মাণ প্রকল্পে অনিয়মের অভিযোগ

    Comments

    comments