সড়কে ডাকাতি রোধে ও জনস্বার্থে দোহারের ওসির রাস্তা মেরামত ও জঙ্গল পরিস্কার

195

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত দোহার থানার ওসি সাজ্জাদ হোসেনের উদ্যোগে নিকড়া-গালিমপুর সড়কের বাইপাস রাস্তায় টিকিটপুর পর্যন্ত সড়ক মেরামত ও সড়কের দুই ধারের ঝোপঝাড় গাছ পালা পরিস্কার করা হয়। এই সড়কেতে দোহার টু ঢাকা ভায়া টিকিটপুর যাতায়াতে যাত্রীসাধারণের অনেক দূর্ভোগ পোহাতে হয়। নিয়মিত ডাকাতির ঘটনা ঘটে । এছাড়া রাস্তার বিভিন্ন স্থানে ভেংগে যাওয়ায় তা মেরামত ও পরিস্কার করা হয়। এই উদ্যোগ গ্রহণ করেন দোহার থানা ওসি সাজ্জাদ হোসেন সহযোগিতা করেছেন জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাংগাঠনিক সম্পাদক মাসুদ রানা।

দোহার থানা ওসি সাজ্জাদ হোসেন নিউজ৩৯কে জানান, দোহারকে আমি আমার নিজ এলাকা মনে করি। আর আমরা সবাই নিজের মনে কাজ করলে অনেক ভাল কাজ করা সম্ভব। গালিমপুর টিকিটপুর রাস্তাটা নবাবগঞ্জ উপজেলায় হলেও আমাদের সব সময় চলাচল করতে হয়। এই রাস্তায় মাঝে মাঝে ডাকাতি ও রাস্তার ভেংগে যাওয়া অংশে প্রায়শঃই দূর্ঘটনা ঘটে। সেখান থেকেই এই রাস্তার ঝোপঝাড় পরিস্কার ও রাস্তা মেরামত কাজের উদ্যোগ গ্রহন করা।

ইতিপূর্বে উপজেলার বাঁশতলা থেকে কার্তিকপুর পর্যন্ত ঝোপঝাড় পরিস্কার কার্যক্রম চালিয়েছে ওসি ও উপজেলার যুব সমাজের একটি অংশ। এসময় দোহার উপজেলার বিভিন্ন এলকায় প্রায় অর্ধশতাধিক যুবক রাস্তা মেরামত ও জঙ্গল পরিস্কার কাজে অংশগ্রহণ করেন।

অন্য খবর  দোহার নবাবগঞ্জ পূজা মণ্ডপে সরকারি অনুদানের ৫০০ কেজি চাল বিতরন

সহযোগি হিসেবে উপস্থিত ছিলেন, রাজীব শরিফ, মোরাদ হাসান, সহ যুব সমাজ।

Comments

comments