স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে দোহার – নবাবগঞ্জের নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ

45
স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে দোহার - নবাবগঞ্জের নেতা-কর্মীদের ব্যাপক উৎসাহ

শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনকে কেন্দ্র করে দোহার ও নবাবগঞ্জে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। তাদের এই উৎসাহের মূল কারণ স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ।

ছাত্রলীগের ধারাবাহিকতায় তৃণমূল থেকে উঠে আসা দোহার-নবাবগঞ্জের জনসাধারণের আত্মার আত্মীয় নির্মল রঞ্জন গুহ এই সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনোনীত হতে পারেন এই আশায় দোহার-নবাবগঞ্জের নেতা – কর্মিদের মাঝে ব্যাপক উদ্দ্বীপনা সৃষ্টি হয়েছে। প্রায় অর্ধশতাধিক গাড়ীতে করে নেতা-কর্মীরা শনিবারের সম্মেলনে যোগ দিবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক নির্মল রঞ্জন গুহ্ বলেন, আমার প্রাণের সংগঠন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগে দীর্ঘদিন ধরে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছি। দলের যে কোন দুরদিনে দূর্যোগে কখনো হাল ছাড়েনি। সব ধরনের দূর্যোগ মোকাবেলা করে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দিকনির্দেশনা মেনে প্রতিটি কর্মকান্ড চালিয়েছি। ব্যক্তি স্বার্থকে কখনো বড় করে দেখেনি দলকে সবসময়ই প্রাধান্য দিয়ে কাজ করেছি। তাই সবার ভালোবাসা ও আশির্বাদ নিয়ে আগামীতে আমাকে যে দায়িত্ব অর্পণ করবে তা সততা ও নিষ্ঠার সাথে দলকে নেতৃত্বে দিয়ে একটি স্বনির্ভর বাংলাদেশের স্বপ্ন দেখেন এ নেতা।

অন্য খবর  নবাবগঞ্জে ট্রলিগাড়ীর ধাক্কায় নারী নিহত

জাতীয় সম্মেলনের প্রস্তুতি সভার আহবায়ক বাবু নির্মল রঞ্জন গুহ্ সম্মেলনকে সফল ও স্বার্থক করার লক্ষ্যে সারাদেশের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সাথে সভা সমাবেশ সম্পন্ন করেছেন।

দোহার নবাবগঞ্জে একাধিক বৈঠক করেছেন। এখন শুধুই অপেক্ষার পালা। সম্মেলন সফল করার জন্য প্রস্তুত রয়েছেন হাজার হাজার নেতাকর্মী। জানা গেছে, আগামীকাল সকাল সাড়ে ৬টার মধ্যে দোহার নবাবঞ্জের সকল নেতৃবৃন্দকে স্ব স্ব ইউনিয়নে উপস্থিত থেকে নির্ধারিত পরিবহনে করে ঐতিহাসিক ঢাকার সোহরাওয়ার্দী উদ্যান প্রাণচাঞ্চল্য করে তোলার আহবান জানানো হয়েছে।

তাই আগামীকালের সম্মেলনে ঢাকা , নারায়ণগঞ্জ , গাজীপুর, মুন্সীগঞ্জ মানিকগঞ্জসহ সারাদেশ থেকে প্রিয় নেতা নির্মল রঞ্জন গুহের ছবি সম্বলিত ফেষ্টুন ব্যানার প্লেকার্ড নিয়ে উপস্থিত থাকবেন সম্মেলন স্থলে।

Comments

comments