সৌম্যর ইনজুরির সুযোগ কাজে লাগাতে চান ইমরুল

647

ওয়ানডেতে খেলার কথা না থাকলেও খেলতে হচ্ছে ওপেনার ইমরুল কায়েসকে। সৌম্য সরকারের ইনজুরি তাকে এই সুযোগ করে দিয়েছে। ইমরুল বলছেন, এই সুযোগটা তিনি কাজে লাগাতে চান। ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এ কথা বলেন অর্ধশতক করা ইমরুল কায়েস।

বিশ্বকাপের পর তার আর ওয়ানডেতে মাঠে নামা হয়নি। টেস্টে অবশ্য রানের ভেতরই ছিলেন। জাতীয় লিগেও হেসেছে তার ব্যাট। সর্বশেষ প্রস্তুতি ম্যাচেও করলেন ৫৬।

‘বিশ্বকাপের পর ওয়ানডে খেলার কোনও সুযোগ পাইনি। তাই এটি আমার জন্য একটি বড় সুযোগ।  জাতীয় লিগ থেকে শুরু করে এখন পর্যন্ত ভালো টাচে আছি। নির্বাচক ও টিম ম্যানেজম্যান্টকে ধন্যবাদ, আমাকে সুযোগ দেওয়ার জন্যে। আশা করছি, এখান থেকে ভালো কিছু করতে পারব।’ বলেন ইমরুল।

সৌম্য সরকারের পরিবর্তে দলে সুযোগ পাওয়াটা বাড়তি চাপ তৈরি করবে কি না—এমন প্রশ্নের জবাবে ইমরুল বলেন, ‘চাপ নিলেই চাপ। এগুলো নিয়ে ভাবি না। দেশের হয়ে খেলা সব সময়ই একটি বড় সুযোগ।’ টেস্টের আত্মবিশ্বাস কতটুকু কাজে আসবে, এমন প্রশ্নে তিনি বলেন, টেস্ট ক্রিকেট আর ওয়ানডে দুটি ভিন্ন ফরম্যাট। যেকোনও লেভেলে যখন জাতীয় দলের হয়ে রান করা যায়, তখন আত্মবিশ্বাস স্বাভাবিকভাবেই  ভাল থাকে।

অন্য খবর  আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় বললেন 'ক্লান্ত' ডি ভিলিয়ার্স

Comments

comments