সুতারপাড়ায় আওয়ামী লীগের নির্বাচনী অফিসে আগুন

366
সুতারপাড়া

ঢাকা-১ আসনে দোহারে নৌকা প্রতীকের দুটি নির্বাচনী প্রচারণা ক্যাম্পে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনে পোস্টার ও প্যান্ডেল পুড়ে গেছে। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

বুধবার রাত একটার দিকে উপজেলার সুতারপাড়া কারিগরপারার আওয়ামী লীগের নির্বাচনী ক্যাম্প ও গাজির টেক গ্রামের আয়নাল মেম্বারের বাড়ি সংলগ্ন নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। স্থানীয়রা খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আগুন নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার রাত একটার দিকে দুটি মোটরসাইকেল করে ছয়জন মুখোশধারী সন্ত্রাসী সুতারপাড়া কারিগর পাড়ার নির্বাচনী ক্যাম্প ও গাজিরটেক গ্রামের আয়নাল মেম্বারের বাড়ি সংলগ্ন নির্বাচনী ক্যাম্পে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়রা দেখতে পেয়ে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পটকা ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা ক্যাম্পে পানি ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনেন। সংবাদ পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, সংবাদ পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। কোনও হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনার তদন্ত চলছে। ধারণা করা হচ্ছে, নাশকতার উদ্দেশে নির্বাচনী প্রতিপক্ষ সমর্থকরা অথবা নির্বাচন বানচাল করার জন্য দুর্বৃত্তরা এ কাজ করেছে।

অন্য খবর  জয়পাড়া বাজার থেকে গৃহবধু নিখোঁজ

দোহার পৌরসভার কমিশনার সুতারপাড়া নিবাসী আনোয়ার হোসেন বলেন, রাত একটার দিকে সুতারপাড়া কারিগরপারার নির্বাচনী ক্যাম্পে দুটি মোটরসাইকেল করে মুখোশধারী ছয়জন আরোহী পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দিলে স্থানীয়রা চিৎকার শুরু করে। এসময় মুখোশধারীরা পটকা ফাটিয়ে দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

Comments

comments