সালমান এফ রহমানের সাথে গ্র্যাজুয়েট এসোসিয়েশন অব দোহারের সৌজন্য ইফতার

233

নিউজ৩৯ঃ বুধবার গ্র্যাজুয়েট এসোসিয়েশন অব দোহারের সাথে এক সৌজন্য সাক্ষাৎ ও ইফতার করেছেন আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদ্বেষ্টা সালমান এফ রহমান।

এ সময় গ্র্যাজুয়েট এসোসিয়েশন অব দোহারের প্রেসিডেণ্ট এম এ রহিম বলেন, আপনি নিজে গ্র্যাজুয়েট এসোসিয়েশন অব দোহারের একজন আজীবন সদস্য। দোহারের সন্তান হিসাবে এবং একজন বিশ্ব বরেণ্য ব্যাক্তিত্ব হিসাবে আপনার কাছে আমরা দোহারের জন্য আরো জনকল্যাণকর কাজ প্রত্যাশা করি। আপনার নিকট দোহারের আর্থ সামাজিক ও শিক্ষা ক্ষেত্রে ব্যাক্তি ও সরকারি উদ্যোগ আশা করি।

এ সময় সালমান এফ রহমান বলেন, দোহারের উন্নয়নে ও যে কোন কাজে আমার সহযোগীতা অব্যহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন গ্যাডের সাবেক সভাপতি মহিউদ্দীন আহমেদ, সাবেক সভাপতি আশরাফ উদ্দিন আহমেদ, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও অন্যতম প্রতিষ্ঠাতা কে এম জুয়েল, বর্তমান সাধারণ সম্পাদক রোকেয়া পারভীন জুই, গ্যাডের আজীবন সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক আনারকলি পুতুল, গ্যাডের আজীবন সদস্য ও আওয়ামীলীগের পররাষ্ট্র বিষয়ক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, ডিসি ডিবি মোদাসসির বাবু, গ্যাডের আজীবন সদস্য ও রাজনীতিবীদ ফজলুল হক বেলায়েদী, গ্যাডের আজীবন সদস্য সহকারী অধ্যাপক জুয়েল আহমেদ, শিল্পপতি লায়ন আব্দুস সালাম, ব্যাংকার আল হক, তথ্য বিষয়ক সম্পাদক তারেক রাজীব, বিলাশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি রাশেদ চোকদার সহ প্রমুখ।

অন্য খবর  বঙ্গবন্ধু কন্যা আমাকে মানুষের সেবা করার সুযোগ করে দিয়েছেনঃ মাহবুবুর রহমান

Comments

comments