সালমান এফ রহমানের গনসংবর্ধনায় বর্নিল লেজার শো

288
সালমান এফ রহমান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে বিজয়ী আওয়ামীলীগের হেভিওয়েট প্রার্থী সালমান ফজলুর রহমানের দুই পর্বের গনসংবর্ধনা অনুষ্ঠানের প্রথম পর্ব নবাবগঞ্জের ডিএন কলেজ মাঠ প্রাঙ্গনে সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের প্রথম পর্বে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ যথারীতি  তাদের বক্তব্য পেশ করেন। এরপর প্রধান অতিথির সালমান এফ রহমান বলেন, আওয়ামী লীগ সরকার মাদক, দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নিয়েছেন। আমি আমার সরকারের সঙ্গে একাত্মতা প্রকাশ করে আমার এলাকাকে এসব কীটদের প্রতি যুদ্ধ ঘোষণা করছি। যারা মাদকের ব্যবসা করেন, যারা অবৈধ ভাবে মাটি কাটেন, যারা সংখ্যালঘুদের জমি দখল করেন তাদের হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, যদি আপনারা আমাদের পার্টির লোকও হন আমি কিন্তু কোনো ছাড় দেবো না। আর যদি প্রশাসনও এই অবৈধ কাজের সঙ্গে লিপ্ত থাকেন তাহলে তাদেরও কোনো ছাড় নেই। আওয়ামী লীগ ক্ষমতায় আসে জনগণের মঙ্গলের জন্য।

সালমান এফ রহমান

জনগণ চেয়েছে বিধায় এবারও ইতিহাস গড়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ ও দশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় মানে উন্নয়নের জোয়ার বইবে। উন্নয়নের এ প্রধানমন্ত্রী অনেক দেশের এখন আইকন। তাই তো দেশের জনগণ মন থেকে এ সরকারকে রায় দিয়েছেন।

অন্য খবর  নবাবগঞ্জে ইয়াবা ও গুলিসহ আটক ১

সভায় আর উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু।তার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নূর আলী, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, সালমান এফ রহমানের ছেলে শায়ান এফ রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা হালিমা আক্তার লাবন্য, কেন্দ্রীয় মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম জালাল শিমু, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ সহ আরো অনেকে।

সালমান এফ রহমান

সন্ধ্যায় দেশবরেণ্য শিল্পি নগর বাউল ব্যান্ডের জেমস আসেন দর্শক মাতাতে।কিন্তু তার আগে এক নিমিষের জন্য অনুষ্ঠানের সকল আলো কেড়ে নেয়  চোখধাঁধানো বর্নিল লেজার শো।আলোর ঝলকানিতে মুগ্ধ দর্শকের সামনে ফুটে উঠে আমাদের অধিকার আদায় ও স্বাধীনতার ইতিহাস।

লেজারের আলোয় দেখানো হয় ৫২ এর ভাষা আন্দোলন, ৬৬ এর ৬ দফা দাবি,৬৯ এর গনঅভ্যুত্থান,জাতির জনক বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষন যা  ইতোমধ্যে ইউনেস্কো কর্তৃক বিশ্বের প্রামান্য ঐতিহ্য হিসেবে স্বীকৃতি পেয়েছে।এছাড়াও দেখানো হয় মহান বিজয় দিবস,বাংলাদেশের জাতীয় বিষয়গুলো।নদিমাতৃক বাংলাদেশে নৌকার কাণ্ডারী মাদার অফ হিউম্যানিটি খেতাব পাওয়া সফল রাষ্ট্রনায়ক সেখ হাসিনা এবং তার সরকারের উন্নয়ন কর্মকান্ডও লেজার শো তে দেখানো হয়।

অন্য খবর  দোহার গ্রীন আর্মির প্রেস বিজ্ঞপ্তি

এরপর নতুন এম পি সালমান এফ রহমানের নির্বাচনী ওয়াদা এবং তা বাস্তবায়নে তিনি যে বদ্ধপরিকর তা ফুটে উঠে।আগামী পাচ বছরে তিনি দোহার-নবাবগঞ্জ কে সারা বাংলাদেশের মডেল উপজেলা হিসেবে তৈরি করার জন্য যা যা করবেন তা দেখানো হয়। সেখানে বিশেষ গুরত্বারোপ করা হয় দোহার-নবাবগঞ্জের সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন নিয়ে,বেকারত্ব হ্রাস করার জন্য বিশেষ অর্থনৈতিক অঞ্চল গঠন,নদী ভাঙনের হাত থেকে জনগনকে বাচাতে বেড়িবাধ নির্মান,ব্রিজ ও কালভার্ট নির্মান,মেডিকেল কলেজ নির্মান,নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা,প্রত্যেক বিদ্যালয়ে কম্পিউটারের ব্যবস্থা,ফ্লাইওভার নির্মানসহ আরো নানান ধরনের উন্নয়নমুলক কর্মকান্ডের উপর।

সালমান এফ রহমান

দশ মিনিট ব্যাপি এ স্বল্প সময়ের লেজার শো তে চমৎকারভাবে উপরিউক্ত বিষয়গুলো দেখানো হয়েছে।গনসংবর্ধনা অনুষ্ঠানের দ্বিতীয় ও শেষ পর্ব অনুষ্ঠিত হবে দোহার উপজেলার বড়মাঠে (গরুর হাটের মাঠ)১৫ জানুয়ারী বুধবার।

Comments

comments