সালমান এফ রহমানের উপহার বিভিন্ন দপ্তরে পৌঁছে দিলেন ইফতেখার আহমেদ হৃদয়

    50

    নিউজ৩৯; তারেক রাজীবঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদ্বেষ্টা এবং ঢাকা -১ তথা দোহার-নবাবগঞ্জ আসনের সাংসদ সালমান এফ রহমান এমপির ভাতিজা, নবাবগঞ্জ উপজেলা আইন-শৃংখলা রক্ষা কমিটিতে এমপি’র প্রতিনিধি ও আবির জেনারেল হাসপাতালের চেয়ারম্যান ইফতেখার আহমেদ হৃদয় সালমান এফ রহমানের পক্ষে সরকারের বিভিন্ন দপ্তরে সৌজন্য সাক্ষাত করেন এবং এমপি’র পাঠানো বিভিন্ন স্যানিটাইজেশন পৌঁছে দেন।

    মংগলবার ইফতেখার আহমেদ হৃদয়, এমপি সালমান এফ রহমানের পক্ষে পাঠানো এসব উপহার দোহার-নবাবগঞ্জের উন্নয়ন ও আইনশৃঙ্খলার সাথে জড়িত সরকারি বিভিন্ন অফিস, অধিদপ্তর, প্রশাসন ও পরিষদে; তিনি এসব সংক্রামণরোধক জীবাণুনাশক ও প্রতিষেধক সামগ্রী পৌঁছে দেন। ইতঃমধ্যে দোহার নবাবগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্সে মাঝে পিপিই, মাস্ক, গ্লাভসসহ চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়েছে।

    এই ব্যাপারে ইফতেখার আহমেদ হৃদয় নিউজ৩৯ কে বলেন, করোনা সংক্রমণরোধে ও নিয়ন্ত্রণে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে উদ্যোগ গ্রহণ করেছেন আর সেই উদ্যোগ বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদ্বেষ্টা, ঢাকা-১ সাংসদ সালমান এফ রহমান এমপি দোহার নবাবগঞ্জকে করনামুক্ত উপজেলায় পরিণত করতে; দোহার-নবাবগঞ্জের সাথে সম্পর্কিত সকল উন্নয়ন প্রতিষ্ঠান, স্বাস্থ্যসেবা বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষার সাথে জড়িত সকল সরকারি অফিসে পর্যায়ক্রমে পিপিই, মাস্ক, গ্লাভস, স্যানিটাইজেশন এবং ওষুধসহ চিকিৎসাসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে । এছাড়া দোহার নবাবগঞ্জে একটি নার্সিং ইন্সটিটিউট প্রতিষ্ঠায় এমপি মহোদয় অগ্রণী ভূমিকা রাখছেন।

    অন্য খবর  সালমান এফ রহমান ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপে বন্ধ যাত্রা

    ইফতেখার আহমেদ হৃদয় আরো বলেন, সালমান এফ রহমান দোহারের অভিভাবক। তিনি সর্বদা এলাকার মানুষের পাশে আছেন। সরকারিভাবে ছাড়াও ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিমধ্যে সহযোগিতা করা হচ্ছে। ৮১ হাজার পরিবারে ত্রাণ বিতরণ করা হয়েছে। স্বাস্থ্য সেবার জন্য এম্বুলেন্স দেয়া হয়েছে। পিসিয়ার ল্যাবে প্রতিষ্ঠার জন্য চেষ্টা চলছে। আমাদের এইসকল কার্যক্রম অব্যাহত থাকবে। সালমান এফ রহমানের নির্দেশনায় আমরা ইনশাল্লাহ করোনাকে নিয়ন্ত্রণ করতে পারবো।

    Comments

    comments