সালমান এফ রহমানকে যুক্তরাষ্ট্রে সংবর্ধনা

79

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এম.পিকে সংবর্ধনা দেয়া হয়েছে। যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী ও আওয়ামী লীগের উদ্যোগে এই সংবর্ধনা দেয়া হয়।

দোহার নবাবগঞ্জের কৃতি সন্তান,দেশ বরেণ্য শিল্পপতি, মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান এম.পি রাষ্ট্রিয় সফরে বর্তমানে যুক্তরাষ্ট্রে আছেন। সালমান এফ রহমানের এই যুক্তরাষ্ট্র সফরে প্রবাসী বাংলাদেশীদের পক্ষ থেকে এই সংবর্ধনা দেওয়া হয়।

এই সময় সালমান এফ রহমান যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের দেশে বিনিয়োগ করতে আহবান জানান। তিনি বলেন দেশে এখন ব্যবসা ও বিনিয়োগ বান্ধব সরকার। এখন প্রবাসে যারা আছেন তাদের অর্থ বিনিয়োগের সম্ভাবনাময় জায়গা বাংলাদেশ। প্রবাসীরা দেশে বিনিয়োগ করে একদিকে যেমন নিজের দেশকে এগিয়ে নিবেন ঠিক একই ভাবে নিজের অর্থনৈতিক সমৃদ্ধিও নিশ্চিত করবেন।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামীলীগের সভাপতি, সাবেক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ ও ডাকসুর সাবেক নির্বাচিত সদস্য শফিকুর রহমান বরকত। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ রবি আলম।

অন্য খবর  নবাবগঞ্জের যন্ত্রাইলে ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন

Comments

comments