সামনের একনেকে দোহার নবাবগঞ্জের উন্নয়নে ১হাজার কোটি বরাদ্দ: আলমগীর হোসেন

210
আলমগীর হোসেন

দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন বলেছেন,  প্রধানমন্ত্রীর ভারত সফর শেষে পরবর্তী একনেক বৈঠকে দোহার নবাবগঞ্জ এর জন্য উন্নয়নে ১ হাজার কোটি টাকার বরাদ্দ দেয়া। এখানকার সব রাস্তা ঘাট পাকা করা হচ্ছে। ১৮০০ কোটি টাকার বাধ সংরক্ষণ করা হচ্ছে। মাদক ও সন্ত্রাসে জিরো টলারেন্স অবস্থায় আছি আমরা। বৃহস্পতিবার দোহারের মুকসুদপুরে সরকারি পদ্মা কলেজের বার্ষিক ক্রীড়া ও একাডেমিক পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।

আলমগীর হোসেন আরো বলেন, মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং সাংসদ সালমান এফ রহমান দোহার – নবাবগঞ্জকে দেশের সেরা উপজেলায় পরিণত করবেন। তিনি দোহারের শিক্ষা ক্ষেত্রে উন্নতির জন্য জয়পাড়া কলেজ সরকারি হবে এবং ছাত্রাবাস সংকট দূরীকরণে সরকারি পদ্মা কলেজে একটি উন্নত আধুনিক ছাত্রাবাস শীঘ্রই নির্মাণের প্রত্যাশা করেন।

তিনি আরো বলেন, ক্রীড়া ও একাডেমিক ক্ষেত্রে দোহার নবাবগঞ্জের ছাত্র ছাত্রী রা দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশেও তাদের সুনাম ছড়িয়ে পড়বে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল,  গেস্ট অব অনার তত্ত্বাবধায়ক সরকারের শিল্প ও ধর্ম বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল এ আর খান,  উদ্বোধক আইজিয়ার খান মোঃ আব্দুল মান্নান,  সভাপতি ছিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা।

অন্য খবর  আজ ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলন : নেতৃত্বে লড়াই তুঙ্গে

Comments

comments