সাভারে সিলিন্ডারের ভেতর ৪৬ হাজার ইয়াবা

26
সাভার

সাভারে  নাভানা এলপিজি গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা (পুলিশ ডিবি)। এ ঘটনায় মাদক পাচার ও পরিবহনের ঘটনায় জড়িত থাকায় দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজার জেলার সদর থানার দক্ষিণ তারা বানিয়ারচরা গ্রামের মো. ইমদাদুল হকের ছেলে মো. মাহমুদুল হক (৩৮) এবং কুমিল্লা জেলার মুরাদনগর থানার ফুলঘড় গ্রামের মো. বাচ্চু মিয়ার ছেলে মো. ইসমাইল (৩৭)। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার থেকে এলপিজি গ্যাস সিলিন্ডার ভর্তি একটি ট্রাকে করে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় ইয়াবা পাচার করা হবে বলে আমরা জানতে পারি। এ ঘটনায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি মোহাম্মদ আবুল বাশার, এসআই আব্দুল আজিজ, এএসআই মো. আমিনুল ইসলামসহ একটি দলকে অভিযান পরিচালনার দায়িত্ব দেয়া হয়। পরবর্তীতে শুক্রবার বিকেলে নাভানা গ্যাস সিলিন্ডার ভর্তি ইউনিভার্সাল এলপিজি কোম্পানির ট্রাকটির (ঢাকা মেট্রো-ড-১১-২১১১) অবস্থান নিশ্চিত হয়ে সাভারের রেডিও কলোনি এলাকার সাহারা সিএনজি পাম্পের সামনে ট্রাকটি আটক করা হয়। এসময় ট্রাকের ভেতরে ২১০টি গ্যাস সিলিন্ডারসহ দু’জনকে আটক করা হয়।

অন্য খবর  চর মাহমুদপুর পুলিশ ফাঁড়ীতে আইন শৃঙ্খলা বিষয়ক সুধী সমাবেশ অনুষ্ঠিত

পরে গাড়ির ভেতরে থাকা ২৭ কেজি ওজনের দুটি সিলিন্ডার কেটে তার ভেতর থেকে ২৩টি প্লাস্টিকের হোস পাইপ উদ্ধার করা হয়। এসব পাইপের প্রত্যেকটিতে দুই হাজার পিস করে ইয়াব ভরে পাইপের মাথায় সুতা বাঁধা অবস্থায় স্কচটেপ দিয়ে আটকানো ছিলো। এঘটনায় গাড়ির চালকসহ আটক দু’ব্যক্তির বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে অধিকতর তদন্তের স্বার্থে ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Comments

comments