সাভারে ভাতিজিকে ধর্ষণের চেষ্টা

127

সাভারে ভাতিজি কিশোরীকে ধর্ষণের চেষ্টা করেছে চাচা। এ ঘটনার সময় ভাতিজি তার কাপড় চোপড় নিয়ে পালিয়ে অন্য বাসায় আশ্রয় নিয়েছে। মঙ্গলবার ভোরে সাভারের বনগাঁও ইউনিয়নের নিকরাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় চাচাকে আটক করে গণপিটুনি দিয়ে সাভার পুলিশের নিকট সোপর্দ করেছে এলাকাবাসী।

এলাকাবাসী জানায়, রাজধানীর ফার্মগেট এলাকা থেকে নিকরাইল এলাকায় রেখা পরিবহন নামের একটি গাড়ির সুপার ভাইজার হাসান মিয়ার (৪৫) বাড়িতে বেড়াতে আসে তার ভাইয়ের মেয়ে (১৩)। ভোরে ওই কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে চাচা হাসান মিয়া। ওই কিশোরী চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এসে চাচাকে আটক করে গণধোলাই দেয়। আপন চাচা তার ভাতিজিকে ধর্ষণের চেষ্টা করায় এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করেছেন।

স্থানীয়রা জানায়, গত কয়েক মাস ধরে ওই এলাকায় হাসান ইয়াবা বিক্রি করে আসছিল। ইয়াবা বিক্রি নিয়ে পাঁচ দিন আগে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হলে তার স্ত্রী দেশের বাড়িতে চলে যায়। এই সুযোগে বাড়িতে কেউ না থাকায় ভাতিজিকে ডেকে এনে ধর্ষণের চেষ্টা করে চাচা। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহসিনুল কাদির জানান, হাসান মিয়াকে আটক রাখা হয়েছে তবে এ ঘটনায় মেয়ের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা দায়ের করা হবে।

অন্য খবর  সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত দেশ গড়তে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে- নির্মল রঞ্জন গুহ

 

Comments

comments