সাভারে পানি পড়া খেয়ে দুই যুবকের মৃত্যু, কবিরাজ গ্রেপ্তার

16

সাভারের কাউন্দিয়ায় কবিরাজের পানি পড়া খেয়ে অসুস্থ হওয়ার একদিন পর চিকিৎসাধীন অবস্থায় দু’যুবকের মৃত্যু হয়েছে। আরো দু’জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ওহাব কবিরাজকে গ্রেপ্তার করেছে।

রোববার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়। এর আগে গত শনিবার রাতে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের আলীনগর এলাকায় কবিরাজের পানি পড়া খেয়ে অসুস্থ হয়ে পড়েন তারা। নিহতরা হলেন- জাকির হোসেন (৫০) ও রাশেদুল ইসলাম মোল্লা (৩৫)। তারা রাজধানীর মিরপুরের বাসিন্দা বলে জানা গেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ জানান, গত শনিবার রাতে রাজধানীর মিরপুর থেকে সাভারের কাউন্দিয়া আলীনগর এলাকার ওহাব কবিরাজের বাড়িতে চিকিৎসার জন্য আসে জাকির ও রাশেদুল নামে দু’ব্যক্তি। এ সময় তারাসহ আরো দু’জন কবিরাজের দেয়া পানি পড়া খেয়ে অসুস্থ হয়ে পড়েন।

পরে গুরুতর আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার একদিন পর গতকাল চিকিৎসাধীন অবস্থায় জাকির ও রাশেদুল মারা যান। তবে চিকিৎসাধীন অপর দু’জনের অবস্থা শঙ্কামুক্ত বলেও জানান তিনি। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, অভিযুক্ত ওহাব কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করে তাকে আদালতে পাঠানো হবে।

অন্য খবর  সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

Comments

comments