সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

244

সাভারে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোররাতে সাভার পৌর এলাকার দক্ষিণ রাজাশন মহল্লার সুফিয়া বেকারির মোড়সংলগ্ন আসলাম মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। গৃহবধূর নাম রূপালী আক্তার (১৪)। তিনি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার কৈল গ্রামের নজরুল ইসলাম মেম্বরের মেয়ে। তার স্বামী একই এলাকার শাখাওয়াত মীর্জার ছেলে রুবেল মিয়া (২৮)। রুবেল পেশায় একজন রড মিস্ত্রি।

নিহতের বাবা নজরুল ইসলাম জানান, মাসতিনেক আগে নবম শ্রেণীপড়–য়া মেয়েটিকে ফুসলিয়ে নিয়ে যায় রুবেল। তখন ওদের কোথাও খুঁজে না পেয়ে তিনি স্থানীয় থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে জানতে পারেন রুবেল ও রূপালী বিয়ে করে সাভারে বসবাস করছে। এরপর বিভিন্ন সময় যৌতুকের জন্য রূপালীকে মারধর করত রুবেল। তিনি বলেন, অসহ্য নির্যাতনে তার মেয়ের মৃত্যু হয়েছে। তিনি এ ঘটনায় রুবেলের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন।
সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে ভোররাতে দক্ষিণ রাজাশন মহল্লার আসলামের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে ভাড়াটিয়া রূপালীর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘরের দরজা ভেঙে নিহতের মরদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। এ ঘটনায় সাভার থানায় একটি মামলা করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ জানিয়েছে।

অন্য খবর  ৫ এপ্রিল খালেদার বিরুদ্ধে প্রতিবেদন দাখিল

 

Comments

comments