সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্ত্রীর মৃত্যুতে খালেদা জিয়াসহ কেন্দ্রীয় বিএনপির শোক

সাবেক মন্ত্রী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল মান্নানের স্ত্রী নিলুফা মান্নান আজ সকালে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় সিঙ্গাপুর র‌্যাফেলস স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। । তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ কেন্দ্রীয় বিএনপি।
নিলুফা মান্নানের জন্য শোক বার্তা পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। শোক বার্তায় তিনি মরহুমার মাগফেরাত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
এদিকে নিলুফার মান্নানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল মান্নানের সহধর্মিণী নিলুফার মান্নানের মৃত্যু সংবাদে আমি মরহুমার পরিবার ও আত্মীয়স্বজনদের মতো গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি।
একজন রাজনীতিবিদের সহধর্মিণী হিসেবে তিনি স্বামীর সব কাজে অনুপ্রেরণা জুগিয়েছেন। মরহুমা নিলুফার মান্নানের সাহচার্যের কারণেই আবদুল মান্নান দেশের জাতীয় রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেছেন।
মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি, তিনি যেন মরহুমাকে বেহেস্ত নসিব করেন। এবং তার পরিবারবর্গকে মৃত্যুশোক সইবার ক্ষমতা দান করেন।
এদিকে ঢাকা জেলা বিএনপিও শোক বার্তা পাঠিয়েছে আব্দুল মান্নানের কাছে। শোক বার্তায় বলা হয়, “বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী জনাব আব্দুল মান্নানের স্ত্রী দোহারের কৃতি সন্তান জনাবা নিলুফার মান্নানের মৃত্যুতে ঢাকা জেলা বিএনপির পক্ষ হতে গভীর শোক প্রকাশ করছি। মরহুমা নিলুফার মান্নানের মৃত্যুতে আমরা একজন বরেণ্য বিদূষী মহিলাকে হারালাম।তাঁর পরিবারের সকল সদস্যকে সমবেদনা জানাচ্ছি এবং পরম করুণাময় আল্লাহের দরবারে মরহুমার আত্নার শান্তি কামনা করছি।“
ঢাকা জেলা বিএনপির সভাপতি ও সাধারন সম্পাদকের শোক প্রকাশঃ
ঢাকা জেলা বিএনপির সভাপতি ডাঃ দেওয়ান মোঃ সালাউদ্দিন ও সম্পাদক খন্দকার আবু আশফাক এক শোকবার্তায় মরহুমা নিলুফার মান্নানের মৃ্ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।তাঁরা মরহুমার পরিবারের সকল সদস্যর প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।তাঁরা বলেন মরহুমার মৃত্যুতে আমরা একজন নিবেদিত প্রান মুরব্বী হারালাম।
রাজনৈতিক এই ক্লান্তিকালে জনাব আঃ মান্নানের পাশে থেকে মরহুমা নিলুফার মান্নান রাজনৈতিক পরামর্শ প্রদান করে তিনি ব্যক্তিগতভাবে জনা্ব মান্নানকে উপকৃত করলেও তা দলের জন্যও ছিল কল্যানকর।

অন্য খবর  বৃহস্পতিবার স্থায়ী কমিটির বৈঠক ডেকেছেন খালেদা

Comments

comments