সাধ্যের সবটুকু দিয়ে দোহার-নবাবগঞ্জকে সাজাতে চাই: সালমান এফ রহমান

1292

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়নবিষয়ক উপদেষ্টা ঢাকা-১ আসনের নবনির্বাচিত এমপি সালমান এফ রহমান বলেছেন, আমি আপনাদের ও এলাকার প্রতি দায়বদ্ধতা থেকে নির্বাচন করেছি। আমার কাছে আপনাদের অধিকার অনেক। এই ৫ বছরে জানি না কতটুকু উন্নয়ন করতে পারব। কিন্তু কথা দিলাম, সাধ্যের সবটুকু দিয়ে দোহার-নবাবগঞ্জকে ঢেলে সাজাতে চাই।

গতকাল শনিবার নিজ নির্বাচনী এলাকা নবাবগঞ্জে নির্বাচনোত্তর শুভেচ্ছাবিনিময়ে তিনি এ কথা বলেন। সালমান এফ রহমান বলেন, আমি আপনাদের এলাকার সন্তান ছিলাম। আপনাদের মূল্যবান ভোট দিয়ে এমপি নির্বাচিত করেছেন। আপনাদের প্রতিটি ভোট আমার কাছে মহামূল্যবান। ফলে আপনাদের প্রতি আমার দায়িত্ব অনেক গুণ বেড়ে গেছে।

সালমান এফ রহমান বলেন, আমাদের নবাবগঞ্জে সবচেয়ে বড় সমস্যা রাস্তাঘাট। এ ছাড়া দোহারে পদ্মা ভাঙনরোধসহ যেসব সমস্যা আছে আমি তা সমাধানের জন্য কাজ করে যেতে চাই। আমি আপনাদের দেখিয়ে দিতে চাই, আমি আপনাদের কাছে যেসব ওয়াদা করেছিলাম তা পূরণ করেছি। আপনারা জানেন, আমি ইতোমধ্যে দোহার-নবাবগঞ্জের যোগাযোগব্যবস্থা উন্নয়নে ৪৬৯ কোটি টাকার একটি বড় প্রকল্প পাস করিয়েছি; পদ্মার ভাঙনরোধে ১ হাজার ৪০০ কোটি টাকার প্রকল্প পাস করিয়েছি। কিছুদিনের মধ্যেই কাজ শুরু হবে।

অন্য খবর  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় আমাকে সমর্থন দিন: সালমা ইসলাম

বেক্সিমকোর সহসভাপতি বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাস করে। তাই তো বছরের শুরুতেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন বই দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। আমি আপনাদের সবাইকে আমার পক্ষ থেকে নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তোফাজ্জল হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট (এসিল্যান্ড) মনজুর হোসেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার-নবাবগঞ্জ কলেজের অধ্যক্ষ মো. আনোয়ার হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ। উপজেলার সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মোস্তফা কামাল, দোহার থানা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা সাজ্জাদ হোসেন প্রমুখ।

Comments

comments