সময় বিবেচনায় ৭ই মার্চের ভাষণ-ই পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণঃ ফ্রান্স আওয়ামীলীগের সংবর্ধনায় স্বরাষ্ট্রমন্ত্রী কামাল

122

গত বৃহস্পতিবার ফ্রান্স আওয়ামীলীগের সংবর্ধনায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সময় বিবেচনায় ৭ই মার্চের ভাষণ-ই ছিল পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণ। আর জননেত্রি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ সারা বিশ্বে বাংলাদেশ একটি উঁচু মর্যাদাশীল জাতি হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। এখন বাংলাদেশ সন্ত্রাসবাদ, জংগীবাদ থেকে মুক্ত হয়ে বংগবন্ধুর সোনার বাংলায় পরিণত হয়েছে। দেশের বাইরে আপনারা ঐক্যবদ্ধ থেকে দেশের ভাব মর্যাদা বৃদ্ধি করবেন, সরকারের উন্নয়ন কাজের সাফল্য তুলে ধরে সুনাম বৃদ্ধি ঘটাবেন।

তিনি আরও বলেন, আপনাদের কষ্টে অর্জিত টাকা আপনারা দেশে বিনিয়োগ করুন। দেশের উন্নতিতে অবদান রাখুন।

স্বরাষ্টমন্ত্রী জনাব আসাদুজ্জামান খাঁন কামালের প্যারিস আগমনে ফ্রান্স আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে  এক অভুতপূর্ব  প্রানের সঞ্চার সৃস্টি করেছে। সবচেয়ে স্পর্শকাতর মন্ত্রনালয়ের দায়িত্ব পালন করার পরেও যে দলীয় নেতাকর্মীদের আপন করে নেয়া যায় সেটি তিনি চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন। ফ্রান্স আওয়ামীলীগ তাদের  প্রিয় ব্যক্তিত্ব জনাব  আসাদুজ্জামান খান কামাল( মাননীয় স্বররাস্ট মন্ত্রী) কে  বরন করার জন্য এক  গনসংবর্ধনা ও মতবিনিময় সভার আয়োজন করে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি জনাব আবুল কাশেম এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন ফ্রান্স আওয়ামী লীগ এর সাধারন সম্পাদক ও দোহারের সন্তান মহসিন উদ্দিন খাঁন লিটন। প্রধান বক্তা হিসেবে মঞ্চে ছিলেন সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা জনাব নাজিম উদ্দিন আহম্মেদ। মঞ্চে আরও উপস্থিত ছিলেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগ এর সম্মানিত সহ সভাপতি জনাব আব্দুল্লাহ আল বাকী , ফ্রান্স আওয়ামীলীগের সহ সভাপতি  জনাব  আবুল কাসেম , কামরুল হোসেন বকুল, শাহেদ আলী, জিয়াউল হক নাছির চৌধুরী, শাহজাহান রহমান, শেখ মো: শাহজাহান সারু, আলী আযম খান।

অন্য খবর  মেঘুলা বাজারের নিরাপত্তা বৃদ্ধি করাই হবে আমার প্রধান কাজঃ বিপ্লব মোড়ল

চিত্রঃ দোহারের সন্তান ফ্রান্স আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান সুমন ফুলেল সংবর্ধনা দিচ্ছেন দোহারের আরেক কৃতি সন্তান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল-কে।

সভার শুরুতে বংগবন্ধু ও তাঁর শহীদ পরিবারবর্গ, জাতীয় চার নেতা সহ স্বাধিনতা যুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানানোর জন্য দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। কোরান থেকে তেলোয়াত করেন সংগঠনের যুগ্ম সম্পাদক জনাব ফয়সল উদ্দিন। মূহুর্মুহ শ্লোগানে সংবর্ধনা হল প্রকম্পিত করে সর্বস্তরের নেতা কর্মী ও প্রবাসী বাংগালীরা। এ সভায় জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

যুগ্ন সাধারণ সম্পাদক নজরুল চৌধুরী সহ উপস্থিত ছিলেন দোহারের সন্তান দপ্তর সম্পাদক আসাদ্দুজ্জামান সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক তারিকুল ইসলাম ,সাস্থ ও জন সংখ্যা বিষায়ক সম্পাদক আলী আককাস, ক্রীড়া সম্পাদক জাহীদ আকন, ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক আমীন খান হাজারী

Comments

comments