সব ভয়ভীতির ঊর্ধ্বে থেকে দুর্গোৎসব পালন করুন: সালমা ইসলাম  

84
সব ভয়ভীতির ঊর্ধ্বে থেকে দুর্গোৎসব পালন করুন: সালমা ইসলাম  

সব ভয়ভীতির ঊর্ধ্বে থেকে শারদীয় দুর্গোৎসব পালন করুন। আমি এবং প্রশাসন আপনাদের পাশে আছি। যে কোনো পরিস্থিতিতে শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মের সবচেয়ে বৃহৎ এ উৎসব পালন হোক- এটাই প্রত্যাশা করি। শনিবার দুপুরে ঢাকার দোহারে উপজেলা মিলনায়তনে দুর্গা মন্দিরে সরকারি ও ব্যক্তিগত অনুদান প্রদান অনুষ্ঠানে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এ কথা বলেন।

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি বলেন, বাংলাদেশ ধর্মীয় সম্প্রীতির দেশ। এখানে জাতিগত কোনো সহিংসতা নেই। ধর্ম যার যার, রাষ্ট্র সবার এ নীতিতে অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার ভিত্তিতে সবাই বসবাস করছি। নিরাপত্তার সঙ্গে পূজা সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনী যাতে সার্বক্ষণিক আপনাদের পাশে থাকে সে ব্যবস্থা করা হবে। উদ্বেগ-উৎকণ্ঠা নয়, আনন্দঘন পরিবেশে সবাই মিলে উৎসব পালন করুন।

তিনি আরও বলেন, দোহার-নবাবগঞ্জবাসী আজ অনেক শান্তিতে বসবাস করছেন। কোনো হানাহানি, দখল, চাঁদাবাজি নেই। বিগত দিনে অনেকেই এটা করেছেন। আপনাদের সুখে আমি সুখী। যে কোনো প্রয়োজনে আমাকে ডাকলেই পাবেন।

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্গোৎসব সুষ্ঠুভাবে পালনে আপনাদের পাশে থেকে প্রতিবছরই সহায়তা করছেন। দেশে আজ রোহিঙ্গা সংকট যেভাবে সৃষ্টি হয়েছে সেটাও তিনি মোকাবেলা করতে বিশ্ব নেতাদের কাছে প্রশংসিত হয়েছেন। লাখ লাখ রোহিঙ্গাকে খাবার ও স্বাস্থ্য রক্ষায় তিনি উদ্যোগ নিয়েছেন।

অন্য খবর  বান্দুরায় মাদক বিক্রেতাদের হামলায় যুবক আহত

সালমা ইসলাম এমপি অনুষ্ঠানে দোহারের ৩৪টি পূজামণ্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকের হাতে সরকারিভাবে অর্ধটন চাল ও ব্যক্তিগত তহবিল থেকে নগদ ৩ হাজার করে টাকা অনুদান দেন।

অনুষ্ঠানে দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইমরুল হাসানের সভাপতিত্বে উপস্থিত চিলেন উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, ওসি সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সুরুজ আলম, উপজেলা পূজা কমিটির সভাপতি মিহির কান্তি দে, ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন, আমজাদ হোসেন আজাদ।

Comments

comments