শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন

1012
শ্রীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে শ্রীনগর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জহিরুল হক নিশাদ শিকদার ও শ্রীনগর উপজেলার স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক হামিদুল্লাহ্ খান মুনকে করে মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আল মাহমুদ বাবু এ কমিটি অনুমোদন করেন।

এ ছাড়া কমিটিতে মোঃ শাহজাহান দেওয়ান ও মোঃ সেলিমকে সহ-সভাপতি পদে,মোহাম্মদ সালাউদ্দিন অনু ও মহসিন রেজাকে যুগ্ন সাধারন পদে সোহেল শাহরিয়ারকে সাংগঠনিক সম্পাদক পদে কমিটিতে স্থান দেওয়া হয়। কমিটি ঘোষনার পর শুক্রবার সকাল থেকেই মুন্সীগঞ্জ ১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ এর বাসভবনে জড়ো হয় স্থানীয় নেতা কর্মীরা।

এ সময় নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদককে ফুল দিয়ে বরন করেন আ্ওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতা কর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা শফিকুল ইসলাম মামুন,মুন্সীগঞ্জ জেলা যুবলীগের যুগ্ন সম্পাদক আঃ কাদির লিটন, শ্রীনগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কোলাপাড়া ইউনিয় পরিষদের চেয়ারম্যান নেছার উল­াহ্ সুজন, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মৃধা অনিক ইসলাম, রুবেল জয়,পাভেল, মোয়াজ্জেম বেপারী।

অন্য খবর  নবাবগঞ্জে বিদেশী পিস্তলসহ আটক ৪

Comments

comments