শ্রীনগরে সাবেক সেনা কর্মকর্তার তৃতীয় স্ত্রীর লাশ উদ্ধার

103
শ্রীনগর

শ্রীনগরে একটি ফ্ল্যাট থেকে ফরিদা ইয়াসমিন ববি (২১) নামে এক অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত ৯টার দিকে শ্রীনগর উপজেলা পরিষদ সংলগ্ন আজাহার মোল্লার ছয়তলা ভবনের চারতলা ফ্ল্যাটের একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধু ববি ওই ফ্ল্যাটের ভাড়াটিয়া সেনাবাহিনীর সাবেক মেজর এসএম মিরাজউদ্দিনের তৃতীয় স্ত্রী। এর আগে নির্যাতন সহ্য করতে না পেরে ববি শ্রীনগর থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ ববিকে তার বাবার কাছে বুঝিয়ে দিলে সে তার বাবার বাড়িতে চলে যায়। তিনদিন আগে শ^শুড় বাড়ি গিয়ে ববিকে শ্রীনগরের বাসায় নিয়ে আসেন সাবেক ওই সেনা কর্মকর্তা।

শ্রীনগর থানার ওসি মো. ইউনুচ আলী মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, চারতলা ফ্লাটের একটি কক্ষে বৈদ্যুতিক পাখার সঙ্গে ঝুলন্ত অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সময় অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মিরাজউদ্দিন ও তাদের ৩ বছরে শিশু পুত্রকে ফ্ল্যাটে পাওয়া যায়নি। লাশটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে তিনি আরো জানান, প্রায়ই ওই নারীকে মারধর করা হতো। লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। ফরিদা ইয়াসমিন ববি রবিশালের কাউনিয়ার মুজিবুর রহমান জামানের মেয়ে। মিরাজউদ্দিন নাজির পুরের মৃত ইসমাইল হোসেন শেখের ছেলে। তিনি ঢাকা-মাওয়া মহাসড়কের উন্নয়ন কাজে নিয়োজিত পিডিএল এ কর্মরত রয়েছেন।

অন্য খবর  শ্রীনগরের বাঘড়ায় রাস্তার কাজে অনিয়ম

Comments

comments